English

31 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

বিয়ে করে ফেরার সময় সড়ক দুর্ঘটনা, নিহত ৪

- Advertisements -
Advertisements
Advertisements

পশ্চিমবঙ্গে বিয়ের পর বউকে নিয়ে ফেরার পথে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ছয়জন। নিহতদের মধ্যে স্বামী-স্ত্রী রয়েছেন। শনিবার (২৮ জানুয়ারি) সকালে কালিম্পং জেলার মংপং পুলিশ ফাঁড়ি এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের রুংডুং সেতুতে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

মংপং পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঙ্গল সিংলো বলেন, শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাতেই আহত ও নিহতদের উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। শনিবার ক্রেনের সাহায্যে গাড়িটি তোলা হয়েছে। নদীতে খুব বেশি পানি ছিল না, তা না হলে প্রাণহানি আরও বাড়তে পারতো। এরই মধ্যে দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে ডুয়ার্সের বানারহাট এলাকা থেকে বিয়ের পর মাইক্রোবাসে করে বাড়ি ফিরছিলেন শিলিগুড়ির বাসিন্দা রাজেশ এক্কা। বর-কনেসহ গাড়িতে ৯-১০ জন যাত্রী ছিলেন।

পথিমধ্যে মাইক্রোবাসটি মাল ব্লকের এলেনবাড়ি পার করে বাঁক ঘোরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের রুংডুং নদীতে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান মংপং ফাঁড়ির পুলিশ সদস্যরা। পরে ঘটনাস্থল থেকে তিলক মণ্ডল (৩৪) নামে এক যুবক ও শুক্লা কুন্ডু নামে (৫৭) এক নারীর মরদেহ উদ্ধার হয়।

পরে পুলিশ ও স্থানীয় অ্যাম্বুলেন্স চালকদের তৎপরতায় নিহত-আহতদের উদ্ধার করে ওদলাবাড়ি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। রাতেই সেখান থেকে আহতদের শিলিগুড়ি নিয়ে যাওয়ার পথে সাহিল শেখ নামের আরেক যুবক মারা যান। পরে শিলিগুড়ির একটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তির পর মারা যান আরও একজন। নববিবাহিত রাজেশ এক্কা-পুনম দম্পতির চিকিৎসা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন