English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

বিয়ে না করায় যুবকের ওপর অ্যাসিড নিক্ষেপ প্রেমিকার

- Advertisements -

প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়ে নারীর ওপর অ্যাসিড হামলার ঘটনা প্রায়ই ঘটে। তবে ভারতের বিহারে ঘটেছে উল্টো ঘটনা। বিয়ে না করায় যুবকের ওপর অ্যাসিড নিক্ষেপ করেছেন প্রেমিকা। ইতোমধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে খবরে বলা হয়, বিহারের বৈশালি জেলায় সম্প্রতি এ ঘটনা ঘটেছে। পুলিশের জিজ্ঞাসাবাদে সরিতা কুমারী (২৪) নামের অভিযুক্ত জানিয়েছেন, তার সঙ্গে প্রেমের সম্পর্কের পরেও বিয়ে করতে রাজি হননি পেশায় গাড়িচালক ধর্মেন্দ্র কুমার (২২)। উল্টো ধর্মেন্দ্রের বাড়ির লোকজন অন্য মেয়ের সঙ্গে তার বিয়ে ঠিক করেন। এরপরই প্রতিশোধ নিতে প্রেমিকের মুখ পুড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন সরিতা।

সরিতার বিবাহিত। তবে বর্তমানে বাপের বাড়িতে থাতেন। আর আগামী রবিবার বিয়ের দিন ধার্য্য ছিল ধর্মেন্দ্রের।

বৈশালি জেলার পুলিশ সুপার রবিরঞ্জন কুমার বলেন, অভিযুক্ত সরিতা ফোন করে ধর্মেন্দ্রকে জানান, তিনি তার সঙ্গে দেখা করতে চান। সেই মতো দেখা করতে এসেছিলেন ধর্মেন্দ্র। তখনই পরিকল্পনা মতো অ্যাসিড হামলা হয় তার ওপর।

তিনি বলেন, ধর্মেন্দ্র পুলিশকে জানিয়েছেন এক ব্যক্তি তার ওপর অ্যাসিড ছুড়ে পালিয়ে যান। এই ঘটনায় তার প্রেমিকা যুক্ত রয়েছেন। ইতিমধ্যে অভিযুক্ত সরিতা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। হামলাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন