English

32 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

বুথের ভিতরে ২ নারী প্রার্থীর তুমুল মারামারি!

- Advertisements -

ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের। সেখানে বিধাননগরের ৩৭ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস ও বিজেপি প্রার্থীর মধ্যে তুমুল মারামারির ঘটনা ঘটেছে। আজ শনিবার সকালে এ ঘটনা ঘটে। যার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে পুলিশের বাধা পেরিয়ে বারবার আক্রমণাত্মক হয়ে উঠতে দেখা গিয়েছে দুই নারী প্রার্থীকে।

Advertisements

জানা গেছে, সকাল ১০টা নাগাদ একটি বুথে ঢুকতে যান ৩৭ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী প্রমিতা সাহা এবং তৃণমূল প্রার্থী মিনু দাস। অভিযোগ উঠে, মিনু দাস প্রথমে বাধা দেন প্রমিতাদেবীকে। সেই বাধা কাটিয়ে বিজেপি প্রার্থী বুথে ঢুকে পড়েন। এরপরই তৃণমূল প্রার্থী মিনুদেবী বুথ থেকে প্রমিতাদেবীকে বের করে দেওয়ার চেষ্টা করেন। তাতেই দু’জনে জড়িয়ে পড়েন হাতাহাতিতে। নিরাপত্তারক্ষীরা এসে তাদের থামানোর চেষ্টা করেন। কিন্তু কোনও বাধাই মানেননি কোনও প্রার্থী।

Advertisements

বিজেপি প্রার্থী প্রমিতা সাহার অভিযোগ, তৃণমূল প্রার্থী সেখানে ব্যালটে ছাপ দিচ্ছিলেন। এমনকী বুথে সকাল থেকেই বিজেপি এজেন্টকে বসতে দেওয়া হয়নি। আর তার প্রতিবাদ করতে গিয়েই তৃণমূল প্রার্থীর হাতে হেনস্তা হতে হয়েছে তাকে। ঘটনাস্থল থেকেই বিধাননগরের পুলিশ কমিশনারকে ফোন করে নালিশ জানান তিনি। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন মিনু দাস।

পরে অবশ্য স্থানীয় পুলিশের সশস্ত্র বাহিনী ও নিরাপত্তারক্ষীরা পরিস্থিতি সামাল দেন। তবে অভিযোগ পেয়েই এই ঘটনা নিয়ে রিপোর্ট তলব করেছে রাজ্য নির্বাচন কমিশন। এমনকি রিটার্নিং অফিসারের কাছে সমস্ত বিস্তারিত তথ্য চেয়েছেন কমিশনার সৌরভ দাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন