English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

বৃষ্টিতে ডুবে গেছে রাস্তা, সস্ত্রীক বাইক নিয়ে ড্রেনে পুলিশ

- Advertisements -
Advertisements

বৃষ্টির পানিতে ডুবে গেছে রাস্তা। কোথায় যে কী আছে, তা বোঝা কষ্টকর। এই পরিস্থিতিতে বাইকে চড়ে রাস্তায় যাতায়াত করতে গিয়ে বেজায় বিপদে পড়লেন সস্ত্রীক পুলিশকর্মী। ড্রেনে পড়ে যান দু’জনে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে।

Advertisements

ভাইরাল হওয়া মাত্র ২৮ সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে, পানিতে ডুবে যাওয়া রাস্তা দিয়ে বাইকে চড়ে পুলিশকর্মী ও তার স্ত্রী যাচ্ছিলেন। গাড়ি পার্ক করতে রাস্তার কিছুটা ধারে যান তারা। সেই সময় ড্রেনে ঢুকে যায় তাদের বাইক। বিপদে পড়েন পুলিশকর্মী ও তার স্ত্রী।

দুর্ঘটনারকবলে পড়া পুলিশকর্মী দয়ানন্দ সিং জানান, হাসপাতালে যাওয়ার প্রয়োজনীয়তা ছিল। তাই স্ত্রীকে বাইকে বসিয়ে যাচ্ছিলাম। নির্দিষ্ট জায়গায় পৌঁছনোর পর বাইক পার্কিং করার কথা ভেবেছিলাম। বুঝতে পারিনি, সেখানে ড্রেন রয়েছে। বাইকটি নিয়ে এগোনোর সঙ্গে সঙ্গে আমি ও স্ত্রী পড়ে যাই। সামান্য চোট লেগেছে। তবে স্থানীয়দের তৎপরতায় প্রাণে বেঁচেছি। স্থানীয় হাসপাতালে সস্ত্রীক পুলিশকর্মীর চিকিৎসা করানো হয়। দু’জনেই আপাতত সুস্থ রয়েছেন।

এদিকে জলমগ্ন রাস্তায় কেন খোলামুখের নর্দমা রইলো ও তা কীভাবে নজর এড়াল প্রশাসনের, স্বাভাবিকভাবেই তা নিয়ে প্রশ্ন উঠছে।

অনেকেই বলছেন, উত্তরপ্রদেশের এই ঘটনায় যোগীরাজ্যের পয়ঃনিষ্কাশন ব্যবস্থার বেহাল দশার প্রমাণই মিলছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন