English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ভাইরালের লোভে শিশুর মুখে ই-সিগারেট গুঁজে ভিডিও, যুবক গ্রেফতার

- Advertisements -

আজকাল কিছু মানুষের প্রধান লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া। এর জন্য বিবেকবর্জিত, এমনি বেআইনি কাজেও জড়িয়ে পড়ছেন অনেকে। সম্প্রতি মালয়েশিয়ায় একটি সাত মাসের শিশুর মুখে ই-সিগারেট গুঁজে ভিডিও করায় গ্রেফতার হয়েছেন এক যুবক।

Advertisements

মালোয়েশিয়ার উত্তর জোহোর বারু জেলার পুলিশ কর্র্মকর্তা রুপিহা আবেদ ওয়াহিদ জানিয়েছেন, বছর ২৩-এর এক যুবককে শিশুর মুখে ই-সিগারেট গুঁজে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। তবে তার নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

জানা যায়, বান্ধবীর বোনের সন্তানের সঙ্গে এই কাজ করেছিলেন ওই যুবক। সম্প্রতি বান্ধবী ও তার বোনের সঙ্গে একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন তিনি। সেখানে মজা করতে করতে শিশুটির মুখে ই-সিগারেট চেপে ধরেন যুবক। ওই দৃশ্য ভিডিও রেকর্ড করেন শিশুটির খালা। সোশ্যাল মিডিয়াতেও সেটি তিনিই শেয়ার করেছিলেন।

আপলোডের পরপরই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। শুরু হয় বিতর্ক। একটি দুধের শিশুর মুখে ই-সিগারেট গুঁজে দেওয়ায় নিন্দার ঝড় ওঠে। এরপরেই পুলিশে অভিযোগ করেন শিশুটির মা।

Advertisements

উত্তর জোহর বারু জেলার পুলিশ কমান্ডার রুপিহা আবদ ওয়াহিদ জানিয়েছেন, গত ৮ আগস্ট গ্রেফতার করা হয়েছে প্রধান অভিযুক্তকে। দোষ প্রমাণিত হলে শিশু নির্যাতনের অভিযোগ ২০ বছর পর্যন্ত কারাদণ্ড অথবা ৫০ হাজার মালয়েশীয় রিঙ্গিত জরিমানা অথবা উভয় দণ্ডে দণ্ডিত হতে পারে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য কেউ যেন অন্যের ক্ষতি বা সমস্যার কারণ না হন, সে বিষয়ে সবাইকে সতর্ক হতে অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন