English

27 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

ভারতে তরুণী চিকিৎসককে হত্যার পর কুপিয়ে ক্ষতবিক্ষত করলেন অপর চিকিৎসক!

- Advertisements -
Advertisements
Advertisements

ভারতে যোগীতা গৌতম (২৫) নামে এক তরুণী চিকিৎসকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার সকালে উত্তর প্রদেশের আগ্রা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় যোগীতার সহকর্মী ও সিনিয়র চিকিৎসক বিবেক তিওয়ারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইতিমধ্যে তিনি তার নিজের অপরাধ স্বীকার করেছেন।
টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি ভারতের একাধিক গণমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়েছে, মঙ্গলবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না যোগীতাকে। পরে তার পরিবার থানায় একটি অপহরণের মামলা দায়ের করে।
মামলায় নিহতের পরিবার জানায়, ‌বিবেক তিওয়ারি নামে জালাউনের একজন চিকিৎসক যোগীতাকে হেনস্থা করছিল এবং তাকে হুমকিও দিয়েছিল।
বাবলু কুমার নামে আগ্রার এক পুলিশ কর্মকর্তা বলেছেন, বুধবার সকালে ওই তরুণী চিকিৎসককে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে।
পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে একাধিকবার ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় যোগীতাকে। এরপর তাকে ক্ষতবিক্ষত করা হয়।
পুলিশের জেরায় অভিযুক্ত চিকিৎসক বিবেক তিওয়ারি বলেন, ‘মঙ্গলবার সাড়ে ৬টার দিকে আমি জালাউন থেকে যোগীতার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। গত সাত বছর ধরে আমরা প্রেমের সম্পর্কে আছি। শেষবার আমরা যখন দেখা করেছিলাম, তখন আমাদের মধ্যে ঝগড়া হয়। আমি রেগে গিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করি। পরে ছুরি নিয়ে তাকে আঘাত করি।’
পরে কাঠের একাধিক তক্তার নিচে ওর দেহ ফেলে দিই বলেও জানান অভিযুক্ত চিকিৎসক বিবেক তিওয়ারি।
গত মঙ্গলবার গাইনোকলজি ও অবস্টেট্রিকসে মাস্টার অব সার্জারি করেছিলেন তরুণী এই ডাক্তার। ভারতের দিল্লির শিবপুরীর বাসিন্দা যোগীতা গৌতম আগ্রার এসএন মেডিকেল কলেজ থেকে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন