English

34.7 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

ভারতে পতাকা টানানোর সময় ক্রেন দুর্ঘটনা, নিহত ৩

- Advertisements -

ভারতের মধ্যপ্রদেশের গোয়ালিয়রে স্বাধীনতা দিবসের পতাকা টানানোর সময় ক্রেনের ট্রলি ভেঙে পৌরসভার তিনকর্মী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। দেশটির স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শনিবার সকালে এই মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

ভারতের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষে প্রতি বছর সাজানো হয় স্থানীয় মহারাজবাদ পোস্ট অফিসের ভবন। এবারও স্বাধীনতা দিবসের ২৪ ঘণ্টা আগে ওই পোস্ট অফিসের ভবনে ক্রেনের ট্রলিতে বসে জাতীয় পতাকা টানানোর কাজ করছিলেন পৌরসভার কর্মীরা। কিন্তু হঠাৎ ট্রলিটি ভেঙে পড়লে তিন জনের মৃত্যু হয়। গুরুতর আহত হন ক্রেনের চালকও।

Advertisements

এ ঘটনায় মৃতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এক টুইটে শোক প্রকাশ করেছেন।

তিনি বলেন, গোয়ালিয়রে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। ক্রেন ভেঙেপড়ার ঘটনায় পৌরসভার তিনকর্মী নিহত হয়েছেন। এছাড়া আরও তিনজন গুরুতরভাবে আহত হয়েছেন।

Advertisements

আত্মার শান্তি কামনা করে তিনি আরও বলেন, সৃষ্টিকর্তা যেন মৃতদের পরিবারকে এই কঠিন সময়ে লড়াইয়ের শক্তি দেয়। পাশাপাশি আহতদেরও দ্রুত সুস্থতাও কামনা করেন তিনি।

এ ঘটনায় সঠিক তদন্তের দাবি জানিয়েছেন মধ্যপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী কমলনাথসহ অন্যান্য বিরোধী নেতারা।

১৫ আগস্ট, ভারতের স্বাধীনতা দিবস। প্রায় ২০০ বছর ব্রিটিশদের অধীনে থাকার পর ১৯৪৭ সালে এই দিনেই স্বাধীনতা পায়। আগামীকাল স্বাধীনতা প্রাপ্তির ৭৪ বছর পূর্ণ করবে দেশটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন