English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

মন্দিরের গম্বুজে ধাক্কা খেয়ে প্লেন বিধ্বস্ত, পাইলট নিহত

- Advertisements -

ভারতের মধ্যপ্রদেশে একটি প্রশিক্ষণ প্লেন বিধ্বস্ত হয়েছে। এতে প্লেনটিরে এক পাইলট নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরেক পাইলট।

বৃহস্পতিবার দিবাগত রাতে মধ্যপ্রদেশ রাজ্যের রেওয়া জেলার চোরহাট্টার একটি মন্দিরের গম্বুজে ধাক্কা খেয়ে প্লেনটি বিধ্বস্ত হয়।

Advertisements

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মধ্যপ্রদেশ রাজ্যের রাজধানী ভোপাল থেকে ৪০০ কিলোমিটার দূরে রেওয়া জেলায় বিধ্বস্ত হওয়ার পর প্রশিক্ষণ ওই বিমানের পাইলট নিহত হয়েছেন বলে শুক্রবার পুলিশ জানিয়েছে।

মূলত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

মধ্যপ্রদেশের চোরহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জে পি প্যাটেল বলেন, প্রশিক্ষণের সময় একটি মন্দিরের গম্বুজ এবং একটি গাছে আঘাত করার পর প্লেনটি চোরহাট্টা বিমানবন্দর থেকে তিন কিলোমিটার দূরে বিধ্বস্ত হয়।

Advertisements

এই কর্মকর্তা জানিয়েছেন, প্লেন বিধ্বস্তের ঘটনায় নিহত পাইলটের নাম ক্যাপ্টেন বিশাল যাদব (৩০)। এছাড়া এই ঘটনায় প্রশিক্ষণার্থী পাইলট আনশুল যাদব আহত হন এবং পরে তাকে উদ্ধার করে সরকারি সঞ্জয় গান্ধী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রেওয়া জেলার কালেক্টর মনোজ পুষ্প এবং পুলিশ সুপার ননবনীত ভাসিন ঘটনাস্থলে রয়েছেন এবং দুর্ঘটনার বিষয়ে তারা আরও বিস্তারিত জানার অপেক্ষা করছেন বলে জেলা কর্মকর্তারা জানিয়েছেন।

এছাড়া প্রাথমিকভাবে খারাপ আবহাওয়া এবং ওই এলাকায় বিরাজমান কুয়াশাকে দুর্ঘটনার কারণ হিসেবে দায়ী করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন