English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

মমতার বিরুদ্ধে কটূক্তি, অবশেষে গ্রেপ্তার হলেন রোদ্দুর রায়

- Advertisements -
Advertisements
Advertisements

অবশেষে গ্রেপ্তার হলেন ভারতের পশ্চিমবঙ্গের আলোচিত-সমালোচিত ইউটিউবার রোদ্দুর রায়। মঙ্গলবার (০৭ জুন) দেশটির গোয়া রাজ্য থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ফেসবুক লাইভে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কটূক্তি করেছিলেন রোদ্দুর। এরপরই তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়।

তবে গ্রেপ্তারের কয়েক ঘণ্টা আগেই ফেসবুকে পোস্ট দেন রোদ্দূর। তিনি লেখেন, ‘কেস দাও মোরে…কেস দাও আরও…বন্ধ রাখিও কারাগারে…কমেডির বিটে বাজিবেই ডিজে…’।

মমতা ও অভিষেককে নিয়ে কটূক্তি করায় গত শনিবার তৃণমূলের মুখপাত্র পরিচয়ে চিৎপুর থানায় অভিযোগ করেন ঋজু দত্ত। তার অভিযোগ, রোদ্দুর ফেসবুকে মমতা ও অভিষেক সম্পর্কে কুরুচিকর ভাষা ব্যবহার করেছেন। পাশাপাশি আক্রমণ করেছেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, কলকাতার নগরপালসহ কলকাতা ও রাজ্য পুলিশ প্রশাসনকে।

সে সময় এ বিষয়ে রোদ্দুর বলেছিলেন, ‘এফআইআর দায়ের হয়েছে, সেটা শুনেছি। এখনই কোনো প্রতিক্রিয়া দেব না। ’

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন বিষয়ে নিজের মতামত ব্যক্ত করেন রোদ্দুর। প্যারোডিও বাঁধেন। যার বেশিরভাগ জুড়ে থাকে গালিগালাজ। বিভিন্ন সময়ে বিভিন্ন তারকাকে নিশানা করে তীব্র কটাক্ষ করেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন