English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

মাকে ছুরিকাঘাতের পর ফ্রাইপ্যান দিয়ে মাথায় আঘাত কিশোরের

- Advertisements -
Advertisements
Advertisements

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় মাকে কয়েকবার ছুরিকাঘাত করার পর, আবার ফ্রাইপ্যান দিয়ে মাথায় আঘাত করার কথা স্বীকার করেন এক কিশোর। হাসপাতালে চিকিৎসাধীন ওই নারীর অবস্থা গুরুতর। আটকের পর ওই কিশোর প্রাথমিক স্বীকারোক্তিতে ঘটনার সত্যতা স্বীকার করেন।

১৭ বছর বয়সী ওই কিশোরের বিরুদ্ধে মাকে হত্যাচেষ্টার অভিযোগ নেওয়া হয়েছে। জানা গেছে, তার রুম পরিষ্কার করা নিয়ে বিরক্ত ছিল সে।

জ্যাকব ব্রুয়ার টোবিকে গত ৩০ নভেম্বর আটক করে গোয়েন্দা পুলিশ। সোমবার (১৯ ডিসেম্বর) তাকে আটকের প্রতিবেদন প্রকাশ করা হয়। এই প্রতিবেদন থেকে জানা যায়, ব্রুয়ার গোয়েন্দাদের কাছে স্বীকারোক্তিতে জানান, ছোট ছুরি দিয়ে তার মাকে কয়েকবার আঘাত করেন। এরপর ফ্রাইপ্যান দিয়েও মাথায় আঘাত করেন যতক্ষণ না সেটি ভেঙে যায়। ওই কিশোর আরও জানান, তার মা রুম পরিষ্কার করা নিয়ে হতাশ ছিলেন।

ওই কিশোরের বক্তব্য, তার রুম কেউ পরিষ্কার করুক এটা তার পছন্দ নয়। বার বার বলার পরও একই কাজ করতো তার মা। ঘটনার দিন এরপর গাড়ির চাবি এবং মায়ের পার্স থেকে টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান। পরে তাকে আটক করে পুলিশ।

প্রতিবেদনে বলা হয়, ব্রুয়ার তার বন্ধুকে একটি বার্তা পাঠানোর কথাও স্বীকার করেন এবং ‘ভুক্তভোগীকে গুলি করতে’ একটি বন্দুকও আনতে বলেন। সেই বন্ধুটি তখন তাকে জানান, সে বন্দুক আনতে পারবে না, ছুরি আনতে পারবে। যদিও জ্যাকবের ওই বন্ধুর অটিজমের সমস্যা আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন