English

28 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পক্ষে ভোট চেয়ে যা বললেন লাদেনের ভাতিজি

- Advertisements -
Advertisements
Advertisements

এবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পক্ষে কথা বললেন যুক্তরাষ্ট্রে ২০০১ সালের ১১ সেপ্টেম্বর টুইন টাওয়ার ধ্বংসের ঘটনার মাস্টারমাইন্ড ওসামা বিন লাদেনের ভাতিজি নূর বিন লাদেন। তিনি মনে করেন, ৯/১১ এর মতো ঘটনা কেবল ডোনাল্ড ট্রাম্প আটকাতে পারেন।
৩৩ বছর বয়সী নূর বিন লাদেন বলেন, ওবামা/বাইডেন শাসনামলে আইএস জঙ্গিরা ছড়িয়ে পড়েছে। ট্রাম্প দেখিয়ে দিয়েছেন, তিনি সন্ত্রাসীদের নির্মূল করেন এবং সন্ত্রাসীরা হামলা চালানোর সুযোগ পাওয়ার আগেই বিদেশি হুমকির হাত থেকে যুক্তরাষ্ট্র এবং এর জনগণকে সুরক্ষা করেছেন।
নূর বিন লাদিন সুইজারল্যান্ডে বেড়ে উঠেছেন। তবে তিনি নিজেকে মার্কিনি ভেবে গর্ববোধ করেন। মাত্র ১২ বছর বয়স থেকে নিজের শোবার ঘরের দেয়ালে মার্কিন পতাকা লাগিয়ে রাখতেন। এমনকি বিভিন্ন ছুটির দিনগুলো যুক্তরাষ্ট্রে কাটানোর জন্য মুখিয়ে থাকতেন।
নূর বিন লাদেন মনে করেন, ২০২০ সালের মার্কিন নির্বাচন তরুণ প্রজন্মের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে তিনি ডোনাল্ড ট্রাম্পের পক্ষে।
তিনি বলেন, ২০১৫ সালে ডোনাল্ড ট্রাম্প যখন প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা দেন, তখন থেকেই আমি তার সমর্থক। আমি তার বহু অনুষ্ঠান দেখেছি। তার অবশ্যই পুনরায় নির্বাচিত হওয়া দরকার। এটা শুধু যুক্তরাষ্ট্র নয়, পশ্চিমা সভ্যতার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন