English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মোমের আলোয় প্রেমিকাকে সারপ্রাইজ দিতে গিয়ে ফ্ল্যাট পুড়ে ছাই!

- Advertisements -
Advertisements
Advertisements

প্রেমিকাকে সারপ্রাইজ দেওয়ার জন্য দারুণ সব পরিকল্পনা করেছিলেন ইংল্যান্ডের শেফিল্ড শহরের এক প্রেমিক। অফিস থেকে বাড়িতে নিয়ে এসে সেদিনই বিয়ের জন্য প্রস্তাব দেবেন ঠিক করেছিলেন। তার জন্য ঘরের বিভিন্ন প্রান্তে রঙিন মোমবাতি, বেলুন ও কেকের বন্দোবস্তও করেছিলেন। কিন্তু সেটাই হল কাল।
মোমবাতি থেকে আগুন লেগে গিয়ে গোটা ফ্ল্যাটটাই পুড়ে গেছে। দমকলের বাহিনীর তিনটি ইউনিট কোনও মতে সেখানে গিয়ে আগুন নিভিয়েছে। যার ফলে হতাহতের ঘটনা ঘটেনি।
পুলিশ সূত্রে জানা গেছে, অ্যালবার্ট নদ্রে নামে ওই যুবক তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। শেফিল্ডের অ্যাবেডাল এলাকায় তার বাড়িটি। ফিরে আসার পর দেখতে পান গোটা ফ্ল্যাট জ্বলে গিয়েছে। যেন পাঁপড় ভাজা ভিতরটা। সোমবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।
দমকল বাহিনীর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সেই ফ্ল্যাটটির নানা ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়ে সতর্ক করা হয়েছে।
তারা লিখেছে, ‘ভালো করে দেখুন, আপনি কী দেখতে পাচ্ছেন? ঠিক, ১০০টি টি লাইট ক্যান্ডেল। জানতে চান এখানে কী হয়েছিল? আমরা ভেবেছি আপনারা বুঝতে পেরে গিয়েছেন। এখানে একটা রোম্যান্টিক প্রস্তাবের কথা ছিল, কিন্তু সেটা একেবারেই হয়নি। এবং একটা গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে গিয়েছে এই ঘটনা যে কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত।’
এ ঘটনায় দমকল বাহিনী পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। নেটিজেনরাও সমালোচনা করেছেন এমন অদ্ভুত বোকা প্রেমিককে। তবে প্রেমিকা ওই প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন