English

22 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

যাত্রীর মোবাইলে মিলল নেপালের বিমান বিধ্বস্তের মুহূর্ত

- Advertisements -
Advertisements

নেপালের পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরে ৭২ জন আরোহী নিয়ে বিধ্বস্ত হওয়া বিমানের ধ্বংসাবশেষ থেকে এক মোবাইল উদ্ধার করা হয়েছে। ওই মোবাইলে বিমানটি বিধ্বস্ত হওয়ার মুহূর্তের ভিডিও পাওয়া গেছে।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা গেছে, বিমানের ভেতরে একজন ভিডিও করছেন। অন্য যাত্রীরা বিমানের ভেতরে বসে আছে। বিমানের জানালা দিয়ে শহর দেখা যাচ্ছে। হঠাৎ করেই বিস্ফোরণে সোবাইলের পর্দা কেঁপে ওঠে। এরপর ওলট-পালট অবস্থা ধরা পড়ে।

ভিডিওটির শেষ কয়েক সেকেন্ডে দেখা যায়, জানালার বাইরে ভয়াবহ আগুন জ্বলছে। যাত্রীদের আর্তনাদও শোনা যাচ্ছিল। ভিডিওটির সত্যতা তাৎক্ষণিকভাবে যাচাই করা সম্ভব হয়নি।

নেপালের সেনাবাহিনীর পক্ষ থেকে সোমবার জানানো হলো, পোখারার দুর্ঘটনাস্থল থেকে জীবিত অবস্থায় কাউকে উদ্ধার করা যায়নি। এখন পর্যন্ত যে ৬৮ জনকে উদ্ধার করা হয়েছে, তারা সবাই মৃত।

বিবিসি জানিয়েছে, ৭২ জনকে নিয়ে পোখারা বিমানবন্দরে ভেঙে পড়েছে নেপালের ইয়েতি এয়ারলাইনসের বিমান। মাটি ছোঁয়ার মাত্র কয়েক সেকেন্ড আগে ভেঙে পড়ে বিমানটি।

পুলিশ জানিয়েছে, এখন পর্যন্ত ঘটনাস্থল থেকে ৬৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকাজে অংশ নেওয়া নেপালের সেনাবাহিনী সোমবার  জানিয়ে দিল, বেঁচে আছেন এমন কাউকে উদ্ধারকার্যের সময় খুঁজে পায়নি তারা।

নেপালের প্রধানমন্ত্রী সোমবার জাতীয় শোক দিবস ঘোষণা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন