English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

রাহুলের ‘শক্তি’ মন্তব্যে পাল্টা চ্যালেঞ্জ গ্রহণ করলেন মোদি

- Advertisements -
প্রত্যেক  মা ও মেয়ে ‘শক্তি’র রূপ বর্ণনা করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, তিনি তাদের পূজা করেন। কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ‘শক্তি’ মন্তব্যের পাল্টা জবাবে তিনি এ কথা বলেন। মোদি বলেন, ‘ইন্ডিয়া জোটের ইশতেহার হলো শক্তির বিনাশ করা। আমি সেই চ্যালেঞ্জ গ্রহণ করলাম।
’‘শক্তিস্বরূপা’ মা-বোনদের রক্ষার জন্য নিজের জীবনের পরোয়া করবেন না বলে মন্তব্য করেন মোদি।তেলেঙ্গানায় জাগতিয়ালে গতকাল সোমবার এক জনসভায় মোদি এসব কথা বলেন। তিনি বলেন, ‘যারা ‘শক্তির’ বিনাশ চায় এবং যারা পূজা করতে চায়, তাদের মধ্যে লড়াই।’মোদি বলেন, ‘আমার কাছে প্রত্যেক মা হলেন শক্তির রূপ, প্রতিটি মেয়ে হলেন শক্তির রূপ।
মা-বোনেরা আমি আপনাদের শক্তিরূপে পূজা করি। আমি ভারতমাতার পূজারি।’ এর আগে গত রবিবার মুম্বাইয়ে শিবাজি পার্কে বিজেপিবিরোধী জোট ইন্ডিয়ার জনসভায় কংগ্রেস নেতা রাহুল গান্ধী বলেছেন, ‘লোকসভায় ইভিএম, ইডি, সিবিআই এবং ইনকাম ট্যাক্স ছাড়া মোদি জিততে পারবেন না। মোদির বিরুদ্ধে আমাদের লড়াই ব্যক্তিগত স্তরে নয়।

মোদি একটি ‘মুখোশ’, যিনি শক্তির (ক্ষমতা) জন্য কাজ করেন।’ প্রসঙ্গত, আগামী ১৯ এপ্রিল থেকে ভারতে সাত ধাপের লোকসভা নির্বাচন শুরু হতে যাচ্ছে। নির্বাচন ঘিরে দেশটির রাজনৈতিক অঙ্গন সরগরম হয়ে উঠছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন