English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

রাহুলের সঙ্গে গান্ধী পরিবারে এলো নতুন সদস্য

- Advertisements -

আগস্ট মাসে অল্পদিনের জন্য গোয়া গিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। গিয়েছিলেন একাই, কিন্তু ফিরেছেন আরও একজনকে সঙ্গে নিয়ে। মা, সোনিয়া গান্ধীর জন্য নিয়ে এসেছেন একটি কুকুরছানা।

রাহুল জানিয়েছেন, কুকুরছানাটির নাম নুরি। ছানাটিকে গোয়া থেকে উড়িয়ে নিয়ে এসে, তিনি তার মাকে উপহার দিয়েছেন। রাহুল বলেছেন, মায়ের জন্য ছোট্ট সারপ্রাইজ।

Advertisements

এদিন নিজের ইউটিউব চ্যানেলে সেই মুহূর্তের একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন কংগ্রেস নেতা। ভিডিওতে দেখা যাচ্ছে, সোনিয়া গান্ধীর হাতে একটি উপহারের বাক্স তুলে দিয়ে, বাক্সটি খুলতে অনুরোধ করছেন রাহুল।

সোনিয়া প্রথমে একটু অনিচ্ছুক ছিলেন। কিন্তু, কুকুরটিকে দেখে মন গলে যায় তার। সঙ্গে সঙ্গে নুরিকে কোলে তুলে নিতে দেখা যায় সোনিয়াকে। রাহুল গান্ধী তাকে আরও জানান, ২-৩ ঘণ্টা সফর করে তাদের বাড়িতে পৌঁছেছে নুরি।

জানা গেছে, উত্তর গোয়ার মাপুসার এক কেনেল (কুকুরের খামার) থেকে তিন মাস বয়সী কুকুরছানাটিকে নিয়ে এসেছেন রাহুল। কেনেলটি চালান শর্বানি পিত্রে ও তার স্বামী স্ট্যানলি ব্রিগাঙ্জা।

Advertisements

সফরের আগেই রাহুল গান্ধীর কার্যালয় থেকে তাদের কাছে একটি ফোন গিয়েছিল। ‘জ্যাক রাসেল টেরিয়ার’ জাতের কোনো কুকুরছানা আছে কিনা, জানতে চাওয়া হয়েছিল। এরপর তাদের কেনেলে গিয়ে নুরিকে নিজে হাতে বেছে নেন রাহুল। একটি ভিডিও ক্লিপে, রাহুলকে ওই কেনেলে একদল কুকুরছানার মধ্য থেকে নুরিকে বেছে নিতে দেখা গেছে। এরপরই গোয়া থেকে নুরিকে সঙ্গে নিয়ে দিল্লিতে উড়ে এসেছিলেন রাহুল।

রাহুলের শেয়ার করা ভিডিওর পরের অংশে নুরিকে সোনিয়া ও তার অন্য পোষ্য কুকুর ‘লাপো’-র সঙ্গে খেলতে দেখা গেছে। নুরিকে একটি মোবাইলের কাভার ও লন্ড্রির ঝুড়ি চিবোতেও দেখা গেছে। অর্থাৎ, গান্ধী পরিবারে দারুণভাবে মানিয়ে নিয়েছে, পরিবারের নতুন সদস্য।

এর আগেও, রাহুল গান্ধীর পোষা কুকুর সংবাদ শিরোনামে উঠে এসেছিল। ২০১৭ সালে, তিনি তার পোষা কুকুর ‘পিডি’-কে নিয়ে একটি টুইট করেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন