English

33 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

রেললাইনের ধারে অন্তঃসত্ত্বাকে গণধর্ষণ, স্বামীকে মারধর

- Advertisements -

অন্ধ্রপ্রদেশের বাপাতলা জেলার রেললাইনের ধারে একজন অন্তঃসত্ত্বা নারীকে গণধর্ষণ করার অভিযোগ উঠেছে। স্বামী ও তিন সন্তানসহ ওই নারী রেলস্টেশনে রাতের ট্রেনের অপেক্ষায় ছিলেন। সেখান থেকে ওই নারীকে তুলে নিয়ে যান তিনজন। এর আগে তার স্বামীকে মারধর করা হয়। স্ত্রীকে রক্ষা করার চেষ্টা করেও ব্যর্থ হন স্বামী। তিনি রেল পুলিশের সহায়তার চেষ্টা করেন। কিন্তু কোনো পুলিশকে খুঁজে পাননি।

Advertisements

খবরে বলা হয়েছে, ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় একজন কিশোরসহ তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার মধ্যরাতে ঘটনাটি ঘটে। পরিবারটি কাজের সন্ধানে গুন্টুর থেকে কৃষ্ণা জেলায় যাচ্ছিল। পরিবারটি প্রকাশম জেলার বাসিন্দা।

Advertisements

রাজ্যের রাজধানী অমরাবতী থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে রেপাল স্টেশনে শনিবার রাতে পাঁচ সদস্যের পরিবার স্টেশনের বেঞ্চে ঘুমাচ্ছিল। তখন অভিযুক্ত তিনজন তাদের জাগিয়ে তোলে। তারা মাতাল ছিল। তারা তার স্বামীর ওপর হামলা চালায়। যখন তার স্ত্রী তাকে বাঁচাতে যান তখন তারা তাকে টেনেহিঁচড়ে রেললাইনের ধারে নিয়ে যান।

তখন স্বামী রেলওয়ে পুলিশের সাহায্য নেওয়ার চেষ্টা করেন। তিনি পুলিশের খোঁজে ছুটতে থাকেন। কিন্তু স্টেশনে কোনো কর্মকর্তাকে খুঁজে পাননি। পরে পাশের ঝোপের মধ্যে ওই নারীকে পাওয়া যায়। ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য তাকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন