English

30 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
- Advertisement -

লটারি জিতিয়ে দেবে প্রেতাত্মা! দুই বোনকে বলি, অতঃপর…

- Advertisements -
Advertisements
Advertisements

নিষ্ঠুর ছুরিকাঘাতে দুই বোনকে হত্যার দায়ে যুক্তরাজ্যের এক তরুণকে কমপক্ষে ৩৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। একটি লটারি জেতার জন্য এ কাজটি করে সে। লটারি জেতার জন্য তার প্রয়োজন ছিল অপদেবতাকে সন্তুষ্ট করা। আর এই অপদেবতাকে সন্তুষ্ট করতেই দুই বোনের বলিদান করে সে।
২০২০ সালের ৬ জুন লন্ডনে বিবা হেনরি এবং নিকোল স্মলম্যানে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়। হেনরির জন্মদিন পালনের পরই হয় হত্যাকাণ্ডটি ঘটে। ১৯ বছর বয়সী ড্যানিয়েল হুসেইন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার আগে স্মলম্যানকে ২৮ বার এবং হেনরিকে আটবার ছুরিকাঘাত করে।
হুসেইন কখনো আদালতে সাক্ষ্য দেননি এবং খুনের ব্যাখ্যা দিতে ব্যর্থ হন। তদন্ত কর্মকর্তারা একটি নোট খুঁজে পেয়েছেন যেখানে তিনি ‘সম্পদ ও ক্ষমতা’র বিনিময়ে ‘শুধুমাত্র নারীদের বলি’ দেওয়ার জন্য ‘কিং লুসিফুজ রোলোকেল’-এর সঙ্গে একটি ‘চুক্তি’ করেছিলেন। এই নোটটির নিচে তার স্বাক্ষর ছিল, যা সে নিজের রক্ত দিয়ে করেছিল।
হামলার ১০ দিনের মাথায় হুসেইন তার চুক্তিতে অনুরোধ করা ‘ফলদায়ক পুরস্কার’ সুরক্ষিত করার আশায় ১৬০ পাউন্ডে লটারি কেনে। পুলিশ এ কারণে ভীত ছিল যে- যদি তাকে আটক না করা হতো, সে আরো মানুষ হত্যা করত। কেননা অপদেবতার কাছে তার প্রস্তাবটি ছিল এমন- ‘যতদিন আমি মুক্ত এবং শারীরিকভাবে সক্ষম থাকি ততদিন প্রতি ছয় মাসে ন্যূনতম ছয়টি বলি দেব।’
তার অপরাধের আগে, হুসেইনকে যুক্তরাজ্য সরকারের চরমপন্থাবিরোধী প্রগ্রাম রেফার করা হয়। কেননা, শিক্ষকরা আবিষ্কার করেছিলেন যে সে স্কুলের কম্পিউটারে ডানদিকের উপাদানগুলো দেখছে। ছুরিকাঘাতের পর তাকে শেষ পর্যন্ত একটি ডি-র‌্যাডিকেলাইজেশন প্রগ্রাম থেকে অব্যাহতি দেওয়া হলেও পুলিশ দেখতে পায় যে সে এখনও ডানপন্থী বিষয়বস্তু দেখছে। সেই সঙ্গে ‘শয়তানি ফোরাম’ অ্যাক্সেস করছে।
সূত্র : দ্য গার্ডিয়ান, স্কাই নিউজ, আরটি নিউজ

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন