English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

সন্ত্রাসের মামলা, ইমরান খান যা বললেন

- Advertisements -

তিনবার এড়িয়ে যাওয়ার পর সন্ত্রাস বিষয়ক মামলায় জয়েন্ট ইনভেস্টিগেশন টিমের (জেআইটি) সামনে বুধবার হাজির হয়েছিলেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও পিটিআই দলের চেয়ারম্যান ইমরান খান। দুর্নীতি বিরোধী আদালতের (এটিসি) নির্দেশনা অনুযায়ী তিনি এসপিপি অফিসে শুনানির জন্য উপস্থিত হন। এই আদালত দ্বিতীয় বারের মতো সোমবার তার জামিনের মেয়াদ বৃদ্ধি করেছে। এ খবর দিয়েছে অনলাইন জিও নিউজ। জেআইটিতে নিজের বক্তব্য দিয়ে বেরিয়ে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ইমরান খান। তিনি বলেন, সরকার যতই তাদেরকে সমস্যায় ফেলবে তা কাটিয়ে উঠার জন্য তিনি এবং তার সমর্থকরা প্রস্তুত থাকবেন।

Advertisements

অর্থনৈতিক সংকট নিয়ন্ত্রণে আনতে ব্যর্থতার জন্য তিনি বর্তমান জোট সরকারের সমালোচনা করেন। বলেন, শ্রীলংকার পথ অনুসরণ করছে পাকিস্তান। ইমরান খান আরও বলেন, অর্থনৈতিক সংকটের একমাত্র সমাধান হলো অবাধ ও সুষ্ঠু নির্বাচন। সরকার বন্যা নিয়ে রাজনীতি করছে এবং তার দলের দাতাদের হয়রানি করছে বলে অভিযোগ করেন ইমরান। ইমরান খান বলেন, তারা আমার দলকে ভেঙে দেয়ার চেষ্টা করছে।

Advertisements

তবে সাবধান করে বলেন, এসব করে প্রতিবাদ বিক্ষোভকে থামাতে পারবে না সরকার। আরও বলেন, অবাধ ও সুষ্ঠ নির্বাচনের বিষয়েই শুধু সরকারের সঙ্গে সমঝোতা হতে পারে।

জেআইটিতে উপস্থিত হওয়া নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন। জবাবে ইমরান খান বলেন, বিশ্ববাসীর সামনে এই মামলাটি একটি কৌতুকে পরিণত হয়েছে। কারণ, বিশ্ব জানে সন্ত্রাসের সংজ্ঞা কি। এটা একটা কৌতুক জানা সত্ত্বেও আমি জেআইটিতে উপস্থিত হয়েছিলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন