English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

সহযাত্রীর মোবাইলে সন্দেহজনক বার্তা, ৬ ঘণ্টা দেরিতে উড়লো প্লেন

- Advertisements -

একেবারে শেষ মুহূর্তে এক নারী যাত্রী জরুরি অ্যালার্ম বাজানোয় কয়েক ঘণ্টা দেরিতে উড়লো ইন্ডিগোর ফ্লাইট। নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা দেরিতে ছেড়েছে ম্যাঙ্গালুরু থেকে মুম্বইগামী ইন্ডিগোর ওই ফ্লাইট। এক সহযাত্রীর মোবাইলে আসা সন্দেহজনক বার্তা দেখে ওই নারী অ্যালার্ম বাজিয়েছিলেন।

Advertisements

স্থানীয় সময় রোববার সকাল ১১টায় ম্যাঙ্গালুরু বিমানবন্দর থেকে মুম্বাইয়ে রওনা দেওয়ার কথা ছিল ইন্ডিগোর ওই ফ্লাইটের। সেসময় বিমানবন্দরে আসেন এক ব্যক্তি। সঙ্গে ছিলেন তার প্রেমিকা।

মুম্বইগামী বিমানে উঠে বসার পরও প্রেমিকার সঙ্গে মোবাইলে বার্তা আদানপ্রদান চলছিল। সেই বার্তা দেখে ফেলেন পাশের আসনের সহযাত্রী এক নারী। লেখা পড়ে তার চক্ষু চড়কগাছ। দ্রুত তিনি কেবিন ক্রুদের সঙ্গে যোগাযোগ করেন। সঙ্গে সঙ্গে এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে কথা বলে এয়ার বে-তে ফিরিয়ে আনা হয় প্লেনটি।

Advertisements

তারপর ওই প্লেনের ১৮৫ জন যাত্রীকে নামিয়ে তল্লাশি চালানো হয়। তন্ন তন্ন করে খোঁজা হয় ব্যাগপত্র। কিন্তু কিছুই পাওয়া যায়নি। ওই ব্যক্তিকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। ফলে প্লেন ছাড়তে প্রায় ৬ ঘণ্টা বিলম্ব হয়েছে।

মূলত প্রেমিকার সঙ্গে বার্তা আদানপ্রদানের সময় কিছু মনগড়া কথা বলছিলেন তারা। তা দেখেই ওই সহযাত্রীর সন্দেহ হয়। ম্যাঙ্গালুরু সিটি পুলিশের কমিশনার এন শশিকুমার জানিয়েছেন, দুজনেই রসিকতা করে এমন কথা বলছিলেন বলে মনে হচ্ছে। তবে ঘটনা যতটা গুরুতর মনে করা হয়েছিল তেমনটা নয়। গভীর রাত পর্যন্ত এ বিষয়ে কোনও অভিযোগ দায়ের করা হয়নি বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন