English

20 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

সোনিয়া গান্ধী করোনায় আক্রান্ত

- Advertisements -

ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধীর করোনা শনাক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

করোনা শনাক্ত হওয়ার পর সোনিয়া গান্ধী স্বাস্থ্যবিধি মেনে নিজেকে বিচ্ছিন্ন (আইশোলেশন) রেখেছেন।

কংগ্রেসের জ্যেষ্ঠ নেতা ও দলীয় মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা বার্তা সংস্থা এএনআইকে বলেন, সোনিয়া গান্ধীর করোনা শনাক্ত হয়েছে। তাঁর হালকা জ্বর আছে। করোনার আরও কিছু উপসর্গ তাঁর আছে। তিনি নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছেন। তাঁকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে।

Advertisements

সোনিয়া গান্ধীর বয়স ৭৫ বছর। আগে থেকেই তাঁর নানা ধরনের শারীরিক জটিলতা আছে।

ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়া গান্ধীকে ভারতের আর্থিক দুর্নীতিসংক্রান্ত তদন্তকারী সংস্থা ‘এনফোর্সমেন্ট ডিরেক্টরেট’ (ইডি) সমন জারি করেছে। তাঁকে ৮ জুন ইডি দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে।

সোনিয়া গান্ধীর ছেলে রাহুল গান্ধীকেও ইডি সমন জারি করেছে। তাঁকে ২ জুন ইডি দপ্তরে হাজিরা দিতে বলা হয়েছে।

কংগ্রেসের পক্ষ থেকে গতকাল বলা হয়, সোনিয়া অবশ্যই ৮ জুন ইডি দপ্তরে উপস্থিত থাকবেন। আর রাহুল যেতে পারবেন ৫ জুনের পর। কারণ, তিনি দেশে নেই।

Advertisements

আজ সোনিয়া গান্ধীর করোনায় শনাক্তের তথ্য পাওয়া গেল। সোনিয়া গান্ধীর করোনা শনাক্তের তথ্য আসার পর কংগ্রেসের পক্ষ থেকে বলা হয়েছে, ৮ জুন ইডি দপ্তরে সোনিয়া গান্ধীর উপস্থিত হওয়ার সিদ্ধান্ত এখন পর্যন্ত বহাল রয়েছে।

ভারতে সবশেষ ২৪ ঘণ্টায় ৩ হাজার ৭১২ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছে ৫ জন।

সরকারি হিসাব অনুযায়ী, ভারতে এখন পর্যন্ত ৪ কোটি ৩১ লাখ ৬৪ হাজার ৫৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন ৫ লাখ ২৪ হাজার ৬৪১ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন