English

23 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

‘স্কুইড গেম’ তারকা ও ইয়ং সু’র বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

- Advertisements -

‘স্কুইড গেম’ তারকা ও ইয়ং সু এর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনা হয়েছে। যদিও পরে তাকে আটক দেখানো ছাড়াই ছেড়ে দেওয়া হয়। ৭৮ বছর বয়সী এই অভিনেতা ২০১৭ সালের মাঝামাঝি সময়ে একজন মহিলাকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

Advertisements

গণমাধ্যম ভ্যারাইটি অনুসারে, ২০২১ সালের ডিসেম্বরে কথিত ভুক্তভোগী একটি অভিযোগ দায়ের করেছিলেন এই অভিনেতার বিরুদ্ধে।এদিকে দক্ষিণ কোরিয়ার সংবাদ সংস্থা বলেছে যে, এপ্রিলের দিকে মামলাটি বন্ধ হয়ে গেলেও পরে ভুক্তভোগীর অনুরোধে এটি আবার চালু করা হয়েছে। ওহ ইয়ং সু এখন আটক ছাড়াই অভিযুক্ত হিসেবে রয়েছেন। অভিনেতার বিরুদ্ধে অভিযোগের পর সিউলের সংস্কৃতি মন্ত্রণালয় ইয়ং সুর একটি সরকারি বাণিজ্যিক সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে বলেও জানা গেছে।

Advertisements

এদিকে মামলার তদন্তকারী প্রসিকিউটরদের জিজ্ঞাসাবাদের সময় ‘স্কুইড গেম’ অভিনেতা তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। এই বিষয়ে অভিনেতার বক্তব্য উদ্ধৃত করে একটি প্রতিবেদন করে ভ্যারাইটি। অভিনেতা বলেছিলেন, “আমি শুধু লেকের চারপাশে তাকে পথ দেখানোর জন্য তাঁর হাত ধরেছিলাম। তবে সে বিষয়টা ভিন্নভাবে উপস্থাপন করেছে। পরে আমি ক্ষমা চেয়েছিলাম এবং সে বলেছিল যে এটা নিয়ে কোনো ঝামেলা করবে না। কিন্তু এর মানে এই নয় যে আমি তাঁর অভিযোগ স্বীকার করছি। আমি কোনো বাজে আচরণ করিনি। ”

ওহ ইয়ং সু দক্ষিণ কোরিয়ার সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। নেটফ্লিক্স সারভাইভাল গেম শো ‘স্কুইড গেম’-এর বিশ্বব্যাপী জনপ্রিয়তার জন্য তিনি সর্বাধিক আলোচনায় ওঠে আসেন। সিরিজটিতে ০০১ নাম্বার খেলোয়াড় হিসেবে অভিনয় করেছেন তিনি। ১৯৪৪ সালে কাইসোং-এ জন্মগ্রহণ করেন অভিনেতা, যা এখন উত্তর কোরিয়ার একটি অংশ। এই অভিনেতা ২০০টিরও বেশি মঞ্চ নাটকে অভিনয় করেছেন। স্কুইড গেম ছাড়াও তিনি চকোলেট, গড অফ ওয়ার, দ্য গ্রেট কুইন সিওনডিওক এবং মুন রিভারের মতো টিভি সিরিজে অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন