English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

স্কুলে লিফটের দরজায় আটকে শিক্ষিকার মর্মান্তিক মৃত্যু

- Advertisements -

নিজের স্কুলের লিফটের দরজায় আটকে এক শিক্ষিকার (২৬) করুণ মৃত্যু হয়েছে। মূলত লিফটে প্রবেশ করতে গিয়ে দরজায় আটকে যান তিনি। সেই অবস্থাতেই চলতে শুরু করে লিফটটি। এতে গুরুতর আহত হয়ে কিছু সময় পরই মারা যান ওই স্কুলশিক্ষিকা।

Advertisements

গত শুক্রবার মর্মান্তিক এই ঘটনা ঘটে ভারতের মহারাষ্ট্র রাজ্যের উত্তরে অবস্থিত মালাডের চিনচোলি বান্দরের সেন্ট মেরি ইংলিশ হাই স্কুলে।

স্কুল সূত্রের বরাতে খবরে বলা হয়েছে, লিফটে আটকে মারা যাওয়া ওই শিক্ষিকার নাম গিনেল ফার্নান্ডেজ। গত শুক্রবার দুপুর ১টার দিকে স্কুল ভবনের সাত তলা থেকে তৃতীয় তলায় নামার জন্য লিফটে উঠেছিলেন তিনি। কিন্তু তখন তার শরীরটি পুরোপুরি লিফটে ঢোকার আগেই লিফটের দরজা বন্ধ হয়ে যায় এবং সেটি চলতে শুরু করে।’

ওই শিক্ষিকার একটি পা লিফটে ঢুকলেও বাকি শরীর লিফটের বাইরে ছিল। ফলে দেয়াল এবং লিফটের মধ্যে আটকে যান তিনি। পরে তার চিৎকার শুনে ছুটে আসেন স্কুলের নিরাপত্তারক্ষী ও শিক্ষার্থীরা। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পরই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

Advertisements

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে অস্বাভাবিক মৃত্যুর মামলা করে তদন্ত শুরু হয়েছে। লিফটে কোনো যান্ত্রিক ত্রুটি ছিল কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

মুম্বাই জোন ১১-এর পুলিশ কমিশনার বিশাল ঠাকুর বলেন, ‘প্রাথমিক তদন্তে আমরা একটি দুর্ঘটনাজনিত মৃত্যুর রিপোর্ট নথিভুক্ত করেছি। যদি কোনো গাফিলতি বা অপরাধ খুঁজে পাওয়া যায়, ব্যবস্থা নেওয়া হবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন