English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

স্কুল থেকে অপহরণ, ৯ বছর পর ঘরে ফিরল মেয়ে

- Advertisements -

স্কুল থেকে নিখোঁজ হওয়ার ৯ বছর পর মা-বাবার কাছে ফিরে এসেছে মেয়ে। মেয়েটি নিখোঁজ হয়েছিল সাত বছর বয়সে। বর্তমানে তার বয়স হয়েছে ১৬ বছর।

বিবিসি জানিয়েছে, পূজা গাউদ বাড়িতে ফিরে আসায় পরিবার ও প্রতিবেশীরা আনন্দে মেতে উঠেছেন। ২০১৩ সালের ২২ জানুয়ারি ভারতের মহারাষ্ট্রের মুম্বাই শহরের একটি স্কুলের বাইরে থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

Advertisements

পূজা জানিয়েছে, এক দম্পতি তাকে আইসক্রিম খেতে দিয়েছিল। গত ৪ আগস্ট সে পালিয়ে আসতে পেরেছে। পূজার মা পুনম গাউদ বলেছেন, মেয়েকে ফিরে পেয়ে তিনি খুশিতে আত্মহারা হয়ে গেছেন। মেয়েকে পেয়ে যেন আকাশের চাঁদ হাতে পেয়েছেন তিনি।

তিনি বলেছেন, আমার মেয়েকে খুঁজে পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু সৃষ্টিকর্তা আমার ওপর কৃপা দেখিয়েছেন।

পুলিশ জানিয়েছে, পূজাকে অপহরণ করেছিল হ্যারি ডি’সুজা ও তার স্ত্রী সোনি ডি’সুজা। নিজেদের কোনো সন্তান না থাকায় তারা পূজাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় হ্যারি ডি’সুজা আটক হয়েছে।

Advertisements

নিখোঁজ হওয়ার আগে পূজা তার দুই ভাই এবং বাবা-মায়ের সাথে মুম্বাইয়ের একটি বস্তি এলাকায় ছোট্ট বাসায় থাকত।

যেদিন পূজা নিখোঁজ হয়েছিল, ওই দিন বড় ভাইয়ের সাথে স্কুলের উদ্দেশ্যে রওনা হয়েছিল। তবে পথিমধ্যে দুজনের মধ্যে ঝগড়া হয়েছিল। স্কুলে পৌঁছাতে দেরি হচ্ছিল দেখে বোনকে পেছনে রেখে চলে গিয়েছিল তার ভাই।

ওই মুহূর্তে ডি’সুজা দম্পতি তাকে আইসক্রিম কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে নিয়ে চলে যায়। এতো বছর পর সে ফিরে এসেছে মা-বাবার কাছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন