English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

স্ত্রীকে নিয়ে যা জানালেন যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী পদপ্রার্থী ঋষি

- Advertisements -

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী ও ক্ষমতাসীন কনজারভেটিভ দলের নেতা হওয়ার লড়াইয়ে নেমেছেন ঋষি সুনাক। আগামী ৫ সেপ্টেম্বরে ভাগ্য নির্ধারিত হবে তার। দ্য সানডে টাইমসে সাক্ষাৎকার দিয়েছেন ঋষি। সেখানে নিজের ব্যক্তিগত ও বিবাহিত জীবন, সন্তান নিয়ে কথা বলেছেন।

Advertisements

ঋষির স্ত্রীর নাম অক্ষতা মুর্তি। অক্ষতা ভারতের আলোচিত প্রযুক্তি প্রতিষ্ঠান ইনফোসিসের সহ-প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তির মেয়ে। যুক্তরাষ্ট্রে স্টানফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় ঋষি ও অক্ষতার পরিচয় হয়। ২০০৬ সালে বিয়ে করেন তারা। তাদের ১১ ও ৯ বছর বয়সী দুটি সন্তানও আছে।

শ্রেণিকক্ষে হবু স্ত্রীর পাশে বসতে ক্লাস শিডিওল পরিবর্তন করেছিলেন ঋষি। সাক্ষাৎকারে ঋষি জানান, ‌‘আমি এটা করেছিলাম যাতে যেভাবেই হোক আমরা পাশাপাশি বসতে পারি’।

Advertisements

স্ত্রী কেমন জানতে চাইলে ঋষি বলেন, ‌‘আমি খুবই পরিপাটি, সে খুব অগোছালো। আমি অনেক বেশি ছিমছাম, সে সবকিছু ছড়িয়ে ছিটিয়ে রাখে। আমি জানি এসব বলায় সে অভিমান করবে।

কিন্তু আমি সব সত্যি বলতে চাই। সে সবকিছু এলোমেলো করে রাখে। সে যেভাবে সবকিছু আগোছালো করে রাখে, ভাবাই যায় না! বাসার সব জায়গায় জামাকাপড় ছড়িয়ে ছিটিয়ে রাখে, আর জুতা… জুতার কথা নাই বললাম’!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন