English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

হাসপাতালেই করোনা রেগীকে বিয়ে!

- Advertisements -

বিয়ের দিনকে ঘিরে সব মেয়েরই অন্যরকম স্বপ্ন থাকে। থাকে নানান জল্পনা কল্পনা। যে যার সাধ্য অনুযায়ী বিশেষ এই দিনটিতে ব্যতিক্রমী সাজ-পোশাকের চেষ্টা করেন। তবে বিয়ের আগে বর করোনা পজিটিভ হওয়ায় পিপিই পরে হাসপাতালেই বিয়ে করতে হয়েছে এক মেয়েকে। ভারতের কেরালা রাজ্যে সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে।

Advertisements

ভারতের গণমাধ্যম সূত্রে জানা গেছে, কেরালার আলাপ্পুঝার কাইনাকারির বাসিন্দা ওই বরের নাম শরথ মন (২৮) আর কনের নাম পাথেক্কানারইয়াদের আভিরামি (২০)। গতকাল রবিবার দু’জনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিয়ের কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হন শরথ এবং তার মা। এরপরই তাদেরকে আলাপ্পুঝার মেডিকেল কলেজের কভিড ওয়ার্ডে ভর্তি করা হয়।

বর হাসপাতালে ভর্তি থাকায় বিয়ে পিছিয়ে দেওয়া ছাড়া উপায় ছিল না দুই পরিবারের। পরবর্তীতে দুই পরিবার মিলে ঠিক করে নির্ধারিত দিনেই বিয়ে সম্পন্ন হবে। বিষয়টি জেলাশাসক এবং হাসপাতাল কর্তৃপক্ষের কাছে জানিয়ে বিয়ের জন্য অনুমতি চেয়ে আবেদন জানানো হয়। অনুমতি পাওয়ার পর নির্ধারিত দিনেই হাসপাতালের কভিড ওয়ার্ডে আভিরামিকে বিয়ে করেন শরথ। তবে বিয়ের জমকালো কোনো শাড়ি বা সাজ পোশাক নয়, পিপিই পরে বিয়ে করেন তিনি।

Advertisements

ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সেই বিয়ের একাধিক ছবি। সেখানে দেখা গেছে, পিপিই কিট পরে বিয়ে করতে এসেছেন আভিরামি। অন্যদিকে, শরথের পরনে নীল জামা এবং প্যান্ট দেখা গেছে। হাসপাতালের চিকিৎসক, নার্স এবং পরিবারের অল্প কয়েকজন সদস্যদের উপস্থিতিতে বিয়েটা সম্পন্ন হয়।

অনেকেই নবদম্পতিকে আশীর্বাদও জানিয়েছেন। তবে এই প্রথম নয়, এর আগে গত বছরও এই ধরনের বেশ কিছু ঘটনা সামনে এসেছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন