English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ৮, ২০২২
- Advertisement -

হিজবুল্লাহর ড্রোন ধ্বংসে ব্যর্থতার কথা স্বীকার করল ইসরায়েল

- Advertisements -

ইহুদিবাদী ইসরায়েল এবার লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর ড্রোন ধ্বংসে ব্যর্থতার কথা স্বীকার করেছে। জানা গেছে, লেবানন থেকে ইসরায়েলের আকাশ সীমায় প্রবেশকারী ড্রোনকে আয়রন ডোম, জঙ্গিবিমান ও হেলিকপ্টার দিয়ে ধ্বংস করা সম্ভব হয়নি।

Advertisements

বিষয়টি নিশ্চিত করেছে ইসরায়েলি সেনাবাহিনী। ইসরায়েলি সেনাবাহিনীর মুখপাত্র এভিখাই এদরেয়ি জানিয়েছেন, ইসরায়েলের উত্তরাঞ্চলের আকাশে একটি অথবা দু’টি ড্রোন ঢুকে পড়ার পর বিভিন্ন স্থানের সাইরেন বেজে ওঠে। কিন্তু তা প্রতিহত করা সম্ভব হয়নি। ড্রোনটি আবার লেবাননে ফিরে যেতে পেরেছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান এই মুখপাত্র।

Advertisements

এর আগে লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ অধিকৃত ভূখণ্ড তথা ইহুদিবাদী ইসরাইলের আকাশে সফলভাবে দীর্ঘ চল্লিশ মিনিট ধরে একটি গোয়েন্দা ড্রোন উড়ানোর খবর দিয়েছে।

হিজবুল্লাহ এক বিবৃতিতে বলেছে, শুক্রবার প্রতিরোধ আন্দোলন ‘হেসান’ নামে একটি ড্রোন অধিকৃত ফিলিস্তিনের ভূখণ্ডে পাঠায় এবং টার্গেটকৃত এলাকায় ৪০ মিনিট ধরে সেটি গোয়েন্দা মিশন পরিচালনা করে। এ সময় ইহুদিবাদী ইসরাইলের পক্ষ থেকে নানাভাবে ড্রোনটি ভূপাতিত করার চেষ্টা করা হলেও তা ব্যর্থ হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন