English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

২০০ টাকায় মিলছে মিয়া খলিফা চাপ!

- Advertisements -

অভিনেতা- অভিনেত্রীদের নামে খাবারের নাম করার বিষয়টা এই প্রথম নয়। এর আগেও দার্জিলিংয়ে ‘কারিনা‘জ তিরামিসু’, ম্মুবাইয়ে ‘সঞ্জু বাবার চিকেন’ টেক্সাসে এক রেস্তোরাঁ দীপিকার নামে দোসা বিক্রি করে বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

Advertisements

তবে এটাই যে প্রথমবার তা কিন্তু নয়। এর আগেও রেস্তোরাঁয় খাবারের নামকরণ করা হয়েছে একাধিক তারকার নামে। কখনও মল্লিকা শেরওয়াত, কখনও দীপিকা পাডুকোন আবার কখনও কারিনা কাপুরের নামে। সানির নামে ডিশের নাম দেওয়া হয়েছে দেশের একাধিক রেস্তোরাঁয়। আর এই ডিশের ব্যাপারে সানির অজানা নয়। বিষয়টি তিনি বেশ উপভোগ করেন।

শুনলে অবাক হবেন, দিল্লির ডিফেন্স কলোনির ‘ভিরজি মালাই চাপওয়ালে’ নামের এক রেস্তোরাঁ সানি লিওনি ও মিয়া খালিফার নামে চাঁপ বিক্রি করে। তবে এই রেস্তোরাঁর সব পদই কিন্তু নিরামিষ! নাম শুনে আবার আমিষ ভেবে ভুল করবেন না যেন! দিল্লি গেলে এক বার চেখে দেখতেই পারেন এই সব পদ। ‘সানি লিওন চাপ’ চেখে দেখতে চাইলে গুনতে হবে ২০০ টাকা। ‘মিয়া খলিফা চাপ’-এর দামও প্রায় একই।

Advertisements

তবে এই রেস্তোরাঁর সব পদই কিন্তু নিরামিষ! নাম শুনে আবার আমিষ ভেবে ভুল করবেন না যেন! দিল্লি গেলে এক বার চেখে দেখতেই পারেন এই সব পদ।

‘ভিরজি মালাই চাপওয়ালে’ রেস্তোরাঁর মেনু কার্ড ও দোকানের সাইনবোর্ডে দেওয়া রয়েছে এসব চাপের বিজ্ঞাপন। সেখানে, ‘সানি লিওন চাপ’, ‘মিয়া খলিফা চাপ’, ‘বেবি ডল চাপ’ রয়েছে। ওই ডিশের নাম দেওয়া হয়েছে সানি লিওনের সিনেমা ‘রাগিনী এমএমএস ২’-এর গান থেকে। এলাকাবাসী এই পদগুলি চেখে দেখার জন্য ভিড় জমাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন