English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

২০ মিনিট ফ্লাইওভারে আটকা নরেন্দ্র মোদি

- Advertisements -

পাঞ্জাবে যাওয়ার পথে ২০ মিনিট ফ্লাইওভারে আটকে থাকতে হয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। নিরাপত্তা ব্যবস্থায় বড়সড় গলদ থাকায় সব কর্মসূচি বাতিল করে ফিরে যেতে হয়েছে তাকে। বুধবার এ ঘটনা ঘটেছে বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

Advertisements

প্রধানমন্ত্রী মোদি পাঞ্জাবের ভাতিণ্ডায় গিয়েছিলেন হুসেইনিওয়ালার ন্যাশনাল ওয়্যার মেমোরিয়াল পরিদর্শনে। ভাতিণ্ডা বিমানবন্দর থেকে হেলিকপ্টারে ওয়্যার মেমোরিয়ালে যাওয়ার কথা ছিল তার। কিন্তু বৃষ্টির জন্য হেলিকপ্টার ওড়া সম্ভব হয়নি। তাই তিনি প্রায় দু’ঘন্টার রাস্তা সড়কপথেই যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সেই মতো নিরাপত্তার বন্দোবস্তও করা হয় বলে দাবি করেছেন পাঞ্জাবের ডিজিপি।

Advertisements

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয় জানিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তায় বড়সড় কমতি দেখা গেছে। ইতোমধ্যে এ বিষয়ে রাজ্য স্বরাষ্ট্র দপ্তরের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে কেন্দ্র।

স্বরাষ্ট্রমন্ত্রণালয় সূত্রের দাবি, অনেক আগে থেকে প্রধানমন্ত্রীর সফরসূচি সম্পর্কে জানানো সত্ত্বেও পাঞ্জাবের কংগ্রেস সরকার নিরাপত্তার উপযুক্ত ব্যবস্থা করেনি। নিয়ম অনুযায়ী প্রধানমন্ত্রীর যাতায়াতের পথে যানবাহন নিয়ন্ত্রণের জন্য অতিরিক্ত বাহিনী মোতায়েন করার কথা ছিল রাজ্য সরকারের। কিন্তু স্পষ্টতই পাঞ্জাব সরকার সেটা করেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন