English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

২০ মের পর লংমার্চের দিনক্ষণ ঘোষণা করবেন ইমরান খান

- Advertisements -

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান ইসলামাবাদের উদ্দেশে লংমার্চের জন্য প্রস্তুতি নিতে জনগণের প্রতি ফের আহ্বান জানিয়েছেন। আগামী ২০ মের পর লংমার্চের চূড়ান্ত দিনক্ষণ ঘোষণা করবেন বলে জানিয়েছেন তিনি।

Advertisements

শুক্রবার নিজ শহর মিঞাওয়ালিতে এক সমাবেশে ইমরান খান আরও বলেন, মাত্র একটি দাবি আদায়ে রাজধানী জনতার সমুদ্রে পরিণত হবে, সেটা হলো ‘নির্বাচন’।

তিনি বলেন, আমি আমার ভাই-বোন, তরুণ ও মায়েদের প্রতি ইসলামাবাদে আসার আহ্বান জানাই। কারণ, এটা পাকিস্তানের বিষয়। সবাই ইসলামাবাদে এ কথা বলতে আসুক, দাসত্ব ও আমদানি করা সরকার মেনে নেওয়া হবে না; দ্রুত নির্বাচন দেওয়া হোক। কারা সরকার গঠন করবে  জনগণ ঠিক করবে, যুক্তরাষ্ট্র নয়।

নেতা-কর্মীদের উদ্দেশে পিটিআই চেয়ারম্যান বলেন, পথে কনটেইনার বসিয়ে লংমার্চ আটকানো যাবে না। স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহও লংমার্চ ঠেকাতে পারবেন না। তিনি জীবিত থাকতে জাতি কারও কাছে মাথা নত করবে না বলেও অঙ্গীকার করেন ইমরান খান।

Advertisements

জাতীয় পরিষদে অনাস্থা ভোটে গত ৯ এপ্রিল ক্ষমতাচ্যুত হওয়ার পর দেশজুড়ে একের পর এক সমাবেশ করছেন ইমরান খান। এসব সমাবেশে তাকে ক্ষমতাচ্যুত করার পেছনে ‘বিদেশি ষড়যন্ত্র’ ছিল বলে দাবি করে আসছেন তিনি।

গতকালের সমাবেশের পর ২০ মে নাগাদ দেশের বিভিন্ন এলাকায় আরও পাঁচটি সমাবেশ করবেন পিটিআই চেয়ারম্যান। প্রথম সমাবেশটি হবে ঝেলুমে। সর্বশেষ সমাবেশটি হবে ১৯ মে চাকওয়ালে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন