English

28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

৬২ বছর বয়সী নারীকে ধর্ষণ করে ঘুমিয়ে পড়লেন ধর্ষক, অতঃপর…

- Advertisements -

পুলিশের হাতে ধরা পড়লেন ‘কথিত’ এক ধর্ষক। ভিকটিমের বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় পুলিশ তাকে আটক করে। আগামীকাল তাকে ওডেনডালরাস ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে বলে জানা গেছে।

Advertisements

দক্ষিণ আফ্রিকার ফ্রি স্টেট পুলিশ ম্যানেজমেন্ট জানায়, ৩৫ বছর বয়সী ওই সন্দেহভাজন ৬২ বছর বয়সী এক নারীকে ধর্ষণ করেন, বড়দিনে।

প্রাদেশিক পুলিশের মুখপাত্র ক্যাপ্টেন স্টিফেন থাকেং বলেন, রাত সোয়া ১০টার দিকে ভিকটিম যখন ঘুমাচ্ছিলেন তখন ওই ব্যক্তি তাঁর দরজায় টোকা দেন। তিনি জেগে ওঠেন। এর পর তাঁকে লাঞ্ছিত করা হয়। শ্বাসরোধে হত্যার চেষ্টা এবং সবশেষে ধর্ষণ করা হয়। ধর্ষণের পর সন্দেহভাজন ঘুমিয়ে পড়ে। ভুক্তভোগী খোলা জানালা দিয়ে পালিয়ে তাঁর প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য নেন।

Advertisements

ওডেনডালরাস থানার পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে যায় এবং সন্দেহভাজন ব্যক্তিকে ঘুমন্ত অবস্থায় পায়। ৩৫ বছর বয়সী ওই ব্যক্তিকে তারা জাগিয়ে তোলে এবং ধর্ষণের উদ্দেশ্যে ঘর ভাঙার জন্য গ্রেপ্তার করে। সন্দেহভাজনকে ২৮ ডিসেম্বর (আগামীকাল) ওডেনডালসাস ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

ক্যাপ্টেন স্টিফেন থাকেং আরো বলেন, এটা নিশ্চিত করতে হবে যে একটি জাতির বয়স্ক নাগরিকরা নিরাপদ, সুরক্ষিত এবং ভালোভাবে যত্নশীল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন