English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

অ্যাটর্নি জেনারেলের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ ট্রাম্পের

- Advertisements -
Advertisements

সম্পত্তি বাড়িয়ে দেখানোর মামলায় যুক্তিতর্ক উপস্থাপনের শেষ দিনে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিউইয়র্কের অ্যাটর্নি জেনারেল লেটিয়া জেমসের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ এনেছেন।

Advertisements

বিচারের শেষ দিনে বিস্তারিত যুক্তিতর্ক উপস্থাপনের চেষ্টা করেন ট্রাম্প। কিন্তু তাকে সে অনুমোদন তাকে দেওয়া হয়নি। অল্পতেই থামিয়ে দেওয়া হয়।

আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টি থেকে মনোনয়নের দৌড়ে এগিয়ে রয়েছেন ট্রাম্প। অন্যদিকে ডেমোক্রেট থেকে বাইডেনের মনোনয়ন প্রায় নিশ্চিত।

সম্প্রতি ২০২৪ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী হলে ‘একদিনের স্বৈরশাসক’ হতে চেয়ে তুলকালাম ফেলে দিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। তার ওই বক্তব্য রীতিমতো লুফে নেয় ডেমোক্রেট শিবির। এটিকে ইস্যু করে ট্রাম্পবিরোধী প্রচারণা চালিয়ে যাচ্ছে বাইডেনের নির্বাচনী প্রচারণা দল। তবু নিজের বক্তব্যের পক্ষে অনড় সাবেক মার্কিন প্রেসিডেন্ট। ট্রাম্প আবারও বলেছেন, তিনি পুনর্নির্বাচিত হলে কেবল একদিনের জন্যই স্বৈরশাসক হবেন এবং তা হবে মাত্র দুটি লক্ষ্য অর্জনের জন্য।

তিনি বলেছেন, মাত্র দুটি জিনিসের জন্য তিনি একদিনের স্বৈরশাসক হতে চান- প্রথমত, যুক্তরাষ্ট্র-মেক্সিকো সীমান্তে অবৈধ অভিবাসন বন্ধ করা; দ্বিতীয়ত, মার্কিন জ্বালানি উৎপাদন প্রকল্পগুলো জোরদার করা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন