English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

আবারও ভোটের ময়দানে আজহার, প্রাক্তন ভারত অধিনায়ককে প্রার্থী করল কংগ্রেস

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: আবারও রাজনীতির ময়দানে মহম্মদ আজহারউদ্দিন। তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনের জন্য দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস। যেখানে নাম রয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের। এছাড়াও এই দফায় আরও ৪৪ জনের নাম ঘোষণা করা হল।

২০০৯ সালে উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে কংগ্রেসের টিকিটে লড়ে জয়ী হয়েছিলেন আজহার। তবে গত লোকসভা নির্বাচনে সেকেন্দ্রাবাদ থেকে লড়ার কথা থাকলেও শেষমেশ আর ভোটে দাঁড়াননি তিনি। তবে এবার বিধানসভা নির্বাচনে লড়বেন প্রাক্তন তারকা। আগামী ৩০ নভেম্বর তেলেঙ্গানায় ভোট। ১১৯ আসনে হবে লড়াই। সেই নির্বাচনেই জুবিলি হিলস আসন থেকে কংগ্রেসের টিকিটে লড়বেন আজহার যিনি বর্তমানে তেলেঙ্গানা প্রদেশ কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি। তাঁর পাশাপাশি প্রাক্তন সাংসদ মধু যক্ষী গৌড়াকে দাঁড় করানো হচ্ছে লালবাহাদুর নগর থেকে।

Advertisements

কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব জানিয়েছে, দুই দফায় মোট ১০০ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর আগে গত ১৫ অক্টোবর প্রথম দফার তালিকা ঘোষণা করেছিল হাত শিবির। সেবার প্রকাশ্যে আসে ৫৫ জনের নাম। আর শুক্রবার এল আরও ৪৫ জনের নাম। তাঁরাই ১১৯টি আসন থেকে লড়াই করবেন। তবে এই তালিকায় নিঃসন্দেহে চমক আজহার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন