English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ইমরান খানের কারাগারে হামলার চেষ্টা, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

- Advertisements -
Advertisements

পাকিস্তানে আদিয়ালা কারাগারে ‘সন্ত্রাসী হামলার’ চেষ্টা করা হয়েছে। কারাগারটিতে বন্দি আছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান-তেহরিক-ই ইনসাফ (পিটিআই) দলের প্রতিষ্ঠাতা ইমরান খান। তবে সেই হামলা চেষ্টা ব্যর্থ করে দেওয়ার দাবি করেছে দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (সিটিডি) এবং পুলিশ। খবর ডনের।

এ ঘটনায় জড়িত তিন সন্ত্রাসীকে গ্রেপ্তারের পাশাপাশি তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদও উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী।  গ্রেপ্তারের পর অবশ্য ওই তিন সন্ত্রাসীকে অজ্ঞাত স্থানে স্থানান্তরিত করা হয়েছে। রাওয়ালপিন্ডি পুলিশের একজন মুখপাত্র এক বিবৃতিতে বলেছেন, পুলিশ এবং সিটিডি’র সদস্যরা আদিয়ালা কেন্দ্রীয় কারাগারে হামলার চেষ্টা ব্যর্থ করে দিয়েছে এবং আফগানিস্তানের বাসিন্দা তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

Advertisements

রাওয়ালপিন্ডির সিপিও বলেছেন, সন্ত্রাসীদের গ্রেপ্তারের সময় যেসব জিনিস উদ্ধার করা হয়েছে তার মধ্যে স্বয়ংক্রিয় ভারী অস্ত্র ও গোলাবারুদও রয়েছে। এছাড়া তাদের কাছ থেকে স্বয়ংক্রিয় অস্ত্র ছাড়াও হ্যান্ড গ্রেনেড, ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) এবং কারাগারের মানচিত্রও জব্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন