English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

এক মিসড কলেই বেরিয়ে এলো ছাত্রী হত্যার রহস্য

- Advertisements -

ভারতের দিল্লিতে অপহরণের পর এক স্কুলছাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। সেই হত্যার ক্লু বের হয়ে আসলো একটি অচেনা নম্বরের মিসড কল চিহ্নিত করে। জানা গেছে, নাংলোইয়ের ওই ১১ বছরের মেয়েটিকে হত্যার পর লাশ ফেলে দেওয়া হয়।

Advertisements

দিল্লি পুলিশ জানায়, গত ৯ ফেব্রুয়ারি ওই মেয়েটি স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে সকালে বের হয়। এরপর সেদিনই বেলা ১১ টা ৫০ মিনিটে একটি মিসড কল পান তার মা। কিন্তু পুনরায় কল করলে ফোন বন্ধ পান তিনি। এরপর পুলিশের কাছে মেয়ের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করে তার পরিবার।

ওই ঘটনার ১২ দিন পর পুলিশ ওই মেয়েটিকে হত্যার সঙ্গে সম্পৃক্ত অভিযোগে ২১ বছর বয়সী রোহিত ওরফে বিনোদ নামে একজনকে আটক করে।
পুলিশ আরও জানায়, গত ১০ ফেব্রুয়ারি মেয়েটির পরিবার তার মেয়ে নিখোঁজ বলে অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে তাকে উদ্ধারে কাজ শুরু করে পুলিশ।

তদন্তে নামার পর পুলিশ ফোন নম্বর ট্র্যাক করে পাঞ্জাব ও মধ্যপ্রদেশে অভিযান চালায়। এরপর ২১ ফেব্রুয়ারি রোহিতকে আটক করে তারা। পরে সে পুলিশের কাছে স্বীকার করে ৯ ফেব্রুয়ারি মেয়েটিকে হত্যার পর রাস্তার পাশে লাশ ফেলে দেওয়ার কথা। এরপর পুলিশ মেয়েটির মরদেহ উদ্ধার করে।

Advertisements

মেয়েটির মা জানান, ঘটনার দিন বাড়ি থেকে ৭ টা ৩০ মিনিটে স্কুলে যাওয়ার জন্য বের হয় সে এবং বাসে চড়ে যায়। সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসলে এরপর পুলিশে খবর দেয় তারা।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বলছেন, হত্যাকাণ্ডের সঠিক কারণ এখনো তা জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন