English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

কাকে বিয়ে করেছেন দুবাই রাজকন্যা

- Advertisements -

নাসিম রুমি: রাজকীয় বিয়ে দেখতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত। আমিরাতের ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী এবং প্রতিরক্ষামন্ত্রী ও দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের কন্যা শেখা মাহরার বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে।

সংযুক্ত আরব আমিরাতের রাজপরিবারের সদস্য শেখ মানা বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাখতুমের সঙ্গেই বিয়ে হচ্ছে দুবাইয়ের ফ্যাশন সচেতন ও জনপ্রিয় এই রাজকন্যার। এরই মধ্যে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

Advertisements

রাজপরিবারের সদস্যরা বুধবার তাদের বিয়ের বিষয়টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে আনুষ্ঠানিক ঘোষণা দেন।

শেখ মানা এবং শেখা মাহরা ইনস্টাগ্রামে নিশ্চিত করেছেন যে তারা তাদের কাটব-আল-কিতাব উদযাপন করেছেন। এটি বিবাহের আনুষ্ঠানিক স্বাক্ষর।

গত মাসে এই জুটির সম্ভাব্য বাগদান সম্পর্কে অসমর্থিত প্রতিবেদন প্রচারিত হয়েছিল। এবার সেটি নিশ্চিত হলো।

Advertisements

নবদম্পতিকে অভিনন্দন জানিয়ে শেখ মানার পিতা শেখ মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাখতুম একটি কবিতাও লিখেছেন। ঘোষণায় বলা হয়েছে যে, কবিতাটি দুই রাজপরিবারের মধ্যে বিবাহের আনুষ্ঠানিক স্বাক্ষর উপলক্ষ্যে লেখা হয়েছিল।

তবে কবে এই রাজকীয় বিয়ের উদযাপন হবে সে বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি।
আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে পড়ালেখা করেছেন মাহরা। এছাড়া ঘোড়ার প্রতি তার পরিবারের ভালবাসা উত্তরাধিকার সূত্রে পেয়েছেন তিনি।

শেখ মানা একজন ব্যবসায়ী এবং উদ্যোক্তা। দুবাইতে রিয়েল এস্টেট এবং প্রযুক্তি খাতের বেশ কয়েকটি প্রতিষ্ঠানের উদ্যোক্তা তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন