English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

কিম জং উনের স্ত্রীর গলায় ‘ক্ষেপণাস্ত্রের’ নেকলেস!

- Advertisements -
Advertisements

কিম জং উন, বিশ্বব্যাপী আলোচিত ব্যক্তিত্ব। প্রায়ই ক্ষেপণাস্ত্র পরীক্ষা করে আন্তর্জাতিক গণমাধ্যমের শিরোনাম হন তিনি। এছাড়া পারমাণবিক অস্ত্রের সম্ভার নিয়ে শত্রুপক্ষকে হুঁশিয়ারিও দেন উত্তর কোরিয়ার একনায়ক কিম জং উন। এবার দেশের সামরিক কুচকাওয়াজে ক্ষেপণাস্ত্রের আদলে নেকলেস পরে নজর কাড়লেন শাসকের ঘরনি রি সোল জু।

বুধবার রাতে পিয়ংইয়ংয়ে কুচকাওয়াজে উত্তর কোরিয়ার সামরিক সম্ভারের প্রদর্শনী করা হয়। অত্যাধুনিক পারমাণবিক ক্ষেপণাস্ত্রের প্রদর্শনী করেছে দেশটি। আগামী দিনে উত্তর কোরিয়া ওই ক্ষেপণাস্ত্রগুলোর পরীক্ষা চালাতে বলে মনে করছে আন্তর্জাতিক মহল।

Advertisements

কুচকাওয়াজে বিভিন্ন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের প্রদর্শনী ঘিরে খোশমেজাজেই দেখা গেছে কিমকে। তার পরনে ছিল কালো রঙের কোট এবং টুপি। নজর কেড়েছেন তার কন্যা কিম জু এই-ও। আন্তঃমহাদেশীয় ক্ষেপণাস্ত্রের বর্ণাঢ্য শোভাযাত্রা উপভোগ করেছেন তারা। সে দেশের সামরিক কর্মকর্তাদের সঙ্গে ছবিও তুলেছেন ১০ বছর বয়সী কিমের এই কন্যা। আগামী দিনে কিমের কন্যার হাতেই থাকতে পারে সে দেশের রাশ, এমন জল্পনাও ছড়িয়েছে। তবে ক্ষেপণাস্ত্রের প্রদর্শনীর পাশাপাশি বাড়তি নজর কেড়েছে কিমের স্ত্রী রি সোল জু’র গলার নেকলেস। ক্ষেপণাস্ত্র সদৃশ্য নেকলেসটির কারণে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের শিরোনামেও এসেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন