English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

কুকুরছানা হাতে নিয়ে হাঁটছেন মমতা, ভিডিও ভাইরাল!

- Advertisements -

প্রতিদিন প্রায় নিয়ম করে কয়েক কিলোমিটার হাঁটেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সকাল ৭ টা থেকে ৯ টা পর্যন্ত প্রায় দুই ঘণ্টা ট্রেডমিলে হাঁটেন তিনি। মমতা ব্যানার্জি নিজেই বহুবার জানিয়েছেন, তিনি নিয়মিত ট্রেডমিলে হাঁটেন। এমনকি ট্রেড মিলে হাঁটতে হাঁটতেই ২০২১ সালে তিনি নাকি বিধানসভার বাজেটও বানিয়েছিলেন।

Advertisements

কলকাতায় সর্বভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ কনক্লেভে এসে মমতাকে বলতে শোনা গিয়েছিল- ট্রেড মিলে ১২ কিলোমিটার হাঁটতে অন্তত দুই ঘন্টা সময় লাগে। ৭ টা থেকে ৯ টা পর্যন্ত ট্রেডমিলে হাঁটি। হাঁটতে হাঁটতে কাজ করি, পত্রিকা পড়ি, মোবাইলে মেসেজ করি, ফোনে কথাও বলে নি, ভেবেও নিই। এমনকি ট্রেডমিলে মিলে হাঁটতে হাঁটতে বাজেটও করেছি। বিস্তারিত ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেছিলেন, ট্রেডমিলে আইডিয়াটা আসে। এটা ভিশন, চলতে চলতে আমার পরিকল্পনাও চলে।

শুধু তাই নয় পরিবেশ রক্ষায় সচেতনতার বার্তা দিতে ২০১৯ সালে দার্জিলিংয়ে গিয়ে প্রায় ১০ কিলোমিটার জগিং করতে দেখা গিয়েছিল ৬৮ বছর বয়সী মমতা ব্যানার্জিকে। জেলা সফরে গেলেও দিনভর ব্যস্ততার মাঝে নিজের ফিটনেস ধরে রাতে পার্কে বা ময়দানে হাঁটতে দেখা যায় তাকে। তিনি যখন হাঁটেন তখন অনেককেই তার সঙ্গী হতে দেখা যায়। কিন্তু সমতল হোক বা পাহাড়ি পথ, মুখ্যমন্ত্রীর সাথে পাল্লা দিয়ে হাঁটতেই অনেকেই হাঁপিয়ে ওঠেন।

Advertisements

রবিবার (৭ মে) এক কুকুর ছানাকে দুই হাতে নিয়ে হাঁটতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে। তবে কোনও পার্ক বা ময়দানে নয়, এদিনও তাকে হাঁটতে দেখা গেল ট্রেডমিলে। ইনস্টাগ্রামে ট্রেডমিলে ১১ সেকেন্ডের হাঁটার সেই ভিডিও পোস্ট করে মুখ্যমন্ত্রী লিখেছেন- কখনো কখনো অতিরিক্ত অনুপ্রেরণা দরকার।’

সেই ভিডিওটিতে দেখা যায়- নীল পাড়ে সাদা শাড়িতে মুখ্যমন্ত্রী হাঁটছেন আর তার দুইহাত দিয়ে ধরা রয়েছে কুকুরছানাটি। ভিডিওটি পোস্ট করার পরেই অনেকেই তাতে কমেন্ট করেছেন। কুকুরছানাটি নিয়ে ট্রেডমিলে বেশ খোশমেজাজেই যে সময় কাটিয়েছেন মুখ্যমন্ত্রী, তা ভিডিওটি দেখলেই বুঝতে পারা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন