English

30 C
Dhaka
সোমবার, জুন ১৭, ২০২৪
- Advertisement -

কেমন আছেন সৌদি বাদশা, জানালেন যুবরাজ

- Advertisements -

সৌদি বাদশা সালমান বিন আব্দুলআজিজ আল সাউদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন তার ছেলে যুবরাজ মোহাম্মদ বিন সালমান। তুর্কি বার্তা সংস্থা আনাদোলু এজেন্সির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

Advertisements

গত রবিবার বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ তার চিকিৎসকদের অনুরোধে উচ্চরক্তচাপ ও জয়েন্টের ব্যথার পরীক্ষা করাতে হাসপাতালে ভর্তি হচ্ছেন। তবে পরে জানানো হয়, বাদশাহ ফয়সাল ফুসফুসের সংক্রমণ চিকিৎসার অংশ হিসাবে অ্যান্টিবায়োটিক থেরাপি নিতে হাসপাতালে ভর্তি হয়েছেন

এরপর থেকেই তার স্বাস্থ্য নিয়ে উৎকণ্ঠা শুরু হয়। যার প্রভাব পরে তেলের বাজারেও।জানা গেছে, ২৪ ঘণ্টার নিয়মিত চেকআপের পর তিনি জেদ্দার কিং ফয়সাল হাসপাতাল ছেড়ে যান।

সর্বশেষ গতকাল বুধবার সৌদি যুবরাজ জানিয়েছেন, যারা বাদশার খোঁজ নিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ। তার অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।

Advertisements

২০১৫ সালে সৌদি আরবের সিংহাসনে বসেন বাদশাহ সালমান। এর দুই বছর পর ২০১৭ সালের জুনে সিংহাসনের পরবর্তী উত্তরসূরি হিসেবে মনোনীত হন যুবরাজ মোহাম্মদ বিন সালমান (৩৮)। মূলত এর পর থেকেই তিনি সৌদির নেতা হিসেবে বিবেচিত হচ্ছেন

এরপর ২০২২ সালের মে মাসে বাদশাহ সালমানকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ওই সময় তার কোলোনস্কপি করা হয়েছিল। স্বাস্থ্য পরীক্ষার জন্য এক সপ্তাহের বেশি সময় হাসপাতালে ছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন