English

20 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৯, ২০২২

খুন করে মেঝেতে পড়ে থাকা রক্তাক্ত স্ত্রীর পাশে বসেই মোবাইলে ভিডিও গেম খেলেন স্বামী!

- Advertisement -spot_img

দাম্পত্য জীবনে প্রায়ই ঝগড়া হতো। সাংসারিক অশান্তির আঁচ পেতেন প্রতিবেশীরাও। গত রোববার নতুন করে আবারও ঝগড়া হয়। সেই জেরে পরেরদিন সোমবার কাঁচি দিয়ে একাধিকবার আঘাত করেন স্বামী। শুধু তাই নয়, মেঝেতে পড়ে থাকা রক্তাক্ত স্ত্রীর পাশে বসেই মোবাইলে ভিডিও গেম খেলেন ওই ব্যক্তি।
ভারতের যোধপুরের বিজেএস কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, রোববার রাতে স্ত্রী শিব কানওয়ারের সঙ্গে তার স্বামী বিক্রম সিংহের ঝগড়া হয়। প্রায়ই এই দম্পতির মধ্যে ঝগড়া লেগে থাকত।
পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায়, তখন দেখতে পায়, রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন ওই নারী। তার স্বামী পাশে বসেই মোবাইলে ভিডিও গেম খেলছে। পুলিশ পৌঁছেই ঘটনাস্থল থেকে শিব কানওয়ারকে হাসপাতালে নেয়। কিন্তু তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে যাওয়ার পর দৃশ্য দেখে অবাক হন সকলেই। সম্ভবত কাঁচি দিয়ে একাধিকবার স্ত্রীকে আঘাত করে স্বামী। আসলে স্ত্রী শিব ছিলেন সংসারের একমাত্র উপার্জনকারী। তিনি সেলাই করে সংসার চালাতেন। স্বামী বিশেষ কোনো কাজকর্ম করতেন না। সেই নিয়ে সবসময়ই অশান্তি লেগে থাকত। ঘটনার সময় ওই দম্পতির দুই সন্তান ঘটনাস্থলে ছিল না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন