English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

গণগুলি ঠেকাতে বন্দুকধারীকে পিস্তল দিয়ে গুলি করে মেরেছেন নারী

- Advertisements -

যুক্তরাষ্ট্রে পার্টিতে সম্ভাব্য গণগুলি ঠেকাতে এক নারী এক বন্দুকধারীকে নিজের পিস্তল দিয়ে গুলি করে হত্যা করেছেন। পুলিশ বলেছে, ওই বন্দুকধারী লোকজনের ভিড়ের ওপর আধা-স্বয়ংক্রিয় রাইফেল দিয়ে গুলি চালিয়েছিলেন।

ঘটনার একটু আগে ওই বন্দুকধারীকে অতি জোরে গাড়ি চালাতে নিষেধ করা হয়েছিল। তিনি ফিরে এসে পার্টিতে অংশগ্রহণকারী ৩০ থেকে ৪০ জনের দলটিকে লক্ষ্য করে গুলি করেন।

পশ্চিম ভার্জিনিয়ার চার্লসটনে এ ঘটনা ঘটে।

পুলিশের মুখপাত্র টনি হ্যাজেলেট বলেছেন, ওই নারী দ্রুত ব্যবস্থা নেওয়ায় অনেকের জীবন রক্ষা পেয়েছে।

টেক্সাসে একটি স্কুলে গুলি চালানোর মর্মান্তিক ঘটনার পরপর আগ্নেয়াস্ত্র নিয়ে দেশজুড়ে চলা বিতর্কের মধ্যে এ ঘটনা ঘটল।

অভিযুক্ত ব্যক্তি বুধবার সন্ধ্যার আগে এলাকা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। শিশুরা খেলছিল বলে তাকে গাড়ির গতি কমানোর পরামর্শ দেওয়া হয়েছিল। কিছু পরেই লোকটি একটি এআর-১৫ মডেলের রাইফেল নিয়ে ফিরে আসেন এবং অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের বাইরে জন্মদিন-গ্র্যাজুয়েশন পার্টিতে সমবেত লোকদের ওপর গাড়ি থেকে গুলি চালান।

পুলিশের মুখপাত্র টনি হ্যাজেলেট এক সংবাদ সম্মেলনে বলেন, পাল্টা গুলি চালানো ওই নারীর কোনো আইন প্রয়োগকারী সংস্থার কাজের অভিজ্ঞতা নেই। তার পরিচয় দেওয়া যায়নি।

হ্যাজেলেট বলেন, ‘তিনি এলাকারই একজন সাধারণ মানুষ, যিনি বৈধভাবে তার নিজের অস্ত্র বহন করছিলেন। হুমকির মুখে থেকে পালানোর পরিবর্তে তিনি হুমকির মোকাবেলা করে বেশ কয়েকজনের জীবন বাঁচিয়েছেন। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন