English

35 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

গণধর্ষণের শিকার তরুণীকে চুল কেটে-জুতার মালা পরিয়ে ঘোরানো হলো দিল্লি!

- Advertisements -

গণধর্ষণের শিকার এক তরুণীকে অপহরণ করে, তার চুল কেটে, মুখে কালি মাখিয়ে প্রকাশ্যে রাস্তায় হাঁটানোর অভিযোগ উঠল এক দল নারীর বিরুদ্ধে। শুধু হাঁটানোই নয়, এই ঘটনায় উল্লাস প্রকাশ করতেও দেখা যা তাদের! এ ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে। খোদ ভারতের রাজধানী দিল্লির বুকে এমন ঘটনায় শিউরে উঠছেন অনেকেই।

ঘটনাটি দিল্লির কস্তুরবা নগরের। অভিযোগ, বছর কুড়ির তরুণী গণধর্ষণের শিকার হন বেআইনি মদের কয়েকজন কারবারির কাছে। সেই তরুণীকেই এবার এক তরুণের মৃত্যুর জন্য দায়ী করে তার ওপর হামলা চালালেন নারীরা। তার মাথা মুড়িয়ে, গলায় জুতার মারা পরিয়ে, মুখে কালি লেপে রাস্তায় ঘোরানোর অভিযোগ উঠল ওই নারীদের বিরুদ্ধে।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল এই ঘটনাকে অত্যন্ত নিন্দনীয় বলে উল্লেখ করে টুইট করেন, ‘অত্যন্ত লজ্জাজনক ঘটনা। অপরাধীরা এত সাহস পেল কোথা থেকে? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং লেফটেন্যাটন্ট গভর্নর অনিল বাইজলকে আর্জি জানাচ্ছি, পুলিশকে এ বিষয়ে কঠোর পদক্ষেপ করার নির্দেশ দেওয়ার। দিল্লিবাসী এ ধরনের ঘৃণ্য কাজ এবং অপরাধকে কখনোই বরদাস্ত করবে না।’

গত ১২ নভেম্বর ওই তরুণ আত্মহত্যা করেন। তার মৃত্যুর জন্য বছর কুড়ির এই তরুণীকেই দায়ী করেন মৃতের পরিবার। অভিযোগ, এর পরই তরুণীকে বাড়ি থেকে তুলে নিয়ে যান মৃতের কাকা। তাকে গণধর্ষণ করা হয়।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা বলেন, “এটা খুব দুর্ভাগ্যজনক ঘটনা যে ব্যক্তিগত শত্রুতার জেরে এক জন নারীর ওপর এভাবে হামলা চালানো হয়েছে। তাকে যৌন হেনস্থা করা হয়েছে। এই ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।”

এই ঘটনায় সরব হয়েছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপারসন স্বাতী মালিওয়াল। তিনি বলেন, “২০ বছরের এক তরুণীকে বেআইনি মদের কারবারিরা গণধর্ষণ করেন। তারপর তার মাথা মুড়িয়ে, জুতার মালা পরিয়ে, মুখে কালি মাখিয়ে রাস্তায় হাঁটানো হয়। দিল্লি পুলিশকে এ বিষয়ে নোটিশ দিয়েছি। এ ঘটনার সঙ্গে জড়িত সব অপরাধীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছি। ওই তরুণী এবং তার পরিবারের নিরাপত্তারও দাবিও জানানো হয়েছে।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন