English

37 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

গুজরাটে দেখা মিললো ফুচকাওয়ালা ‘নরেন্দ্র মোদী’র!

- Advertisements -

কথায় আছে, গোটা পৃথবীতে একই রকমের দেখতে অন্তত সাতজন থাকেন। নাম আলাদা, কোনো রক্তের সম্পর্ক নেই, কিন্তু দেখতে তারা একইরকম হন। এবার ভারতের গুজরাটে ঠিক এমনই এক ঘটনা প্রকাশ্যে এসেছে। তবে বিষয়টি একটু আলাদা। কারণ যাকে পাওয়া গেছে, তিনি দেখতে আর কেউ নয়, একেবারে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো।

Advertisements

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে সন্ধান মেলে তার। দেখা যায়, নরেন্দ্র মোদীর মতো একই রকমের সাদা চুল, ছাঁটা দাড়ি, কুর্তা-পাজামা ও গেরুয়া জহর কোট পরা এক ব্যক্তিকে। একই রকম দেখতে ও জন্মস্থান একই রাজ্য হওয়ায় অনেকে মজা করে তাকে জুনিয়র মোদী বলেও আখ্যা দিয়েছেন।

Advertisements

ভারতের এক ফুড ব্লগার ইনস্টাগ্রামে ওই ভিডিওটি শেয়ার করেন। আশ্চর্যের বিষয় হলো, চেহারা, পোশাকের পাশাপাশি নরেন্দ্র মোদীর কণ্ঠের সঙ্গে ভাইরাল এ ব্যক্তির কণ্ঠেরও বেশ মিল রয়েছে।

তবে প্রধানমন্ত্রীর সঙ্গে চেহারা আর বেশভূষায় মিল থাকলেও তিনি চাওয়ালা নন। তিনি বিক্রি করেন ফুচকা। জানা যায়, তার নাম অনিল ভাই খাট্টার। গুজরাটের আনন্দ জেলার বল্লভ বিদ্যানগর এলাকার ভূদেবী কমপ্লেক্সে রয়েছে তার ফুচকার দোকান।

ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, ঠিক নরেন্দ্র মোদীর মতো বেশভূষায় থাকা অনিল ভাই খাট্টার ক্রেতাদের হাতে চট জলদি কখনো ভেল পুরি, কখনো দই ফুচকা, আবার কখনো ফুচকা আবার কখনো চাট তুলে দিচ্ছেন।

এ বিষয়ে অনিল ভাই খাট্টার বলেন, ১৫ বছর বয়স থেকে চাট-ফুচকা বিক্রি করে আসছি। শুধু ফুচকা নয়, ভেলপুরি, দইপুরিসহ বিভিন্ন চাট বিক্রি করি। মোদী ছিলেন চাওয়ালা, আর আমি ফুচকাওয়ালা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন