English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

চা দিতে দেরি হওয়ায় স্ত্রীর মাথা কেটে ফেললেন স্বামী

- Advertisements -
Advertisements

চা দিতে দেরি হওয়ায় স্ত্রীর উপর রেগে যান স্বামী। তা নিয়ে দুজনের মধ্যে শুরু হয় তর্কাতর্কি। সামান্য ওই বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে হঠাৎ তলোয়ারের আঘাতে স্ত্রীর মাথা কেটে ফেলেন স্বামী।

Advertisements

অবিশ্বাস্য হলেও অমানবিক ও নৃশংস এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে রাজ্যের গাজিয়াবাদ জেলার ভোজপুর গ্রামে। জানা গেছে, হত্যাকারী ব্যক্তির নাম ধর্মবীর। বয়স ৫২ বছর। আর নিহত স্ত্রীর নাম সুন্দরী (৫০)। তাদের চার সন্তান রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে,অন্যান্য দিনের মতোই মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে সুন্দরীকে চা আনতে বলেছিলেন ৫২ বছর বয়সী ধর্মবীর। কিন্তু চা করতে সময় লাগবে বলে জানিয়েছিলেন স্ত্রী। এতেই সুন্দরীর উপর ক্ষেপে গিয়েছিলেন ধর্মবীর।

এরপর চা দেরিতে বানানো নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয়ে বিতণ্ডা। পরিস্থিতি চরম আকার নিলে, তলোয়ার নিয়ে আসেন ধর্মবীর। একপর্যায়ে রাগের বশে স্ত্রীর শিরচ্ছেদ করেন তিনি।

সেসময় তাদের চার সন্তান অন্য ঘরে ঘুমিয়ে ছিল। হঠাৎ চিৎকারে তাদের ঘুম ভেঙে যায়। পরে তাদের চিকিৎকারে প্রতিবেশীরাও ঘটনাস্থলে ছুটে আসে। ঘরে সুন্দরীর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে সবাই। পরে ওই দম্পতির এক ছেলে স্থানীয় থানায় খবর দিলে, পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পাশাপাশি ধর্মবীরকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

গাজিয়াবাদের সহকারী পুলিশ কমিশনার জ্ঞানপ্রকাশ রায় জানিয়েছেন, তর্কাতর্কির সময় পিছন থেকে স্ত্রীর ঘাড়ে তলোয়ার দিয়ে আঘাত করেছিলেন ধর্মবীর। তলোয়ারটি জব্দ করা হয়েছে। বর্তমানে আসামিকে পুলিশ নিজেদের হেফাজতে রেখেছে।

চা দিতে দেরি হওয়া নিয়ে গ্যানজাম ছাড়াও, এ ঘটনার পিছনে আর কোনো কারণ আছে কি না, তা খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত। সেই সঙ্গে ধর্মবীরের বিরুদ্ধে খুনসহ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন সহকারী পুলিশ কমিশনার জ্ঞানপ্রকাশ রায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন