English

32 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

চেতনানাশক খাইয়ে এমপিকে ধর্ষণের চেষ্টা, ফরাসি সিনেটর আটক

- Advertisements -
Advertisements

ফ্রান্সের এক নারী  সাংসদ সদস্যকে চেতনানাশক খাইয়ে  ধর্ষণের চেষ্টা করায় এক সিনেটরকে আটক করেছে স্থানীয় পুলিশ। এই মামলার সাথে পরিচিত একটি সূত্র জানিয়েছে, সাংসদ স্যান্ডরিন জোসোর বিরুদ্ধে অভিযোগের পর  ফ্রান্সের সিনেটর জোয়েল গুরিয়োকে  গ্রেপ্তার করা হয়েছে। আটকের পর জিজ্ঞাসাবাদসহ তার বাড়ি ও অফিসে তল্লাশি চালানো হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান খবরটি জানিয়েছে।

প্রসিকিউটররা জানিয়েছে, ৬৬ বছর বয়সী সিনেটর জোয়েল গুরিয়ো সাংসদ স্যান্ডরিন জোসোকে কিছু না জানিয়ে এমন দ্রব্য খাইয়েছেন যার মাধ্যমে জ্ঞানবুদ্ধি লোপ পেতে পারে বা নিজের ওপর নিয়ন্ত্রণও হারাতে পারে। ওই দ্রব্য সাধারণত ধর্ষণ বা যৌন নিপীড়নের জন্য ব্যবহৃত হয়। এই সন্দেহে জোয়েল গুরিয়োকে আটক করা হয়েছে।

Advertisements

মঙ্গলবার রাতে সিনেটরের বাড়িতে পানীয় খাওয়ার পর অসুস্থ বোধ করেন সাংসদ স্যান্ডরিন জোসো।

প্রসিকিউটররা জানিয়েছেন, দুজনের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক ছিল না। মেডিকেল টেস্টে নারীর দেহে বিশেষ দ্রব্যের উপস্থিতি পাওয়া গেছে। পরে সিনেটরের বাড়িতে অভিযান চালিয়ে দ্রব্যটির সন্ধান পাওয়া যায়। এই ইস্যুতে সিনেটরের বিরুদ্ধে  ফৌজদারি অভিযোগ আনা হয়েছে।

অভিযুক্ত জোয়েল গুরিয়ো ফ্রান্সের সংসদের উচ্চকক্ষ সিনেটের সদস্য। অপরদিকে যে নারীকে তিনি ধর্ষণের পরিকল্পনা করেছিলেন তিনি সংসদের নিম্নকক্ষের সদস্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন