English

22 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

জন্মদিনে বেড়াতে না নেওয়ায় ঝগড়া, স্ত্রীর ঘুসিতে প্রাণ গেলো স্বামীর!

- Advertisements -
Advertisements

নিজের জন্মদিন উদযাপনে দুবাই নিয়ে যেতে বলেছিলেন স্ত্রী। কিন্তু তাতে কর্ণপাত করেননি স্বামী। এ নিয়ে শুরু হয় তুমুল ঝগড়া। একপর্যায়ে স্বামীর মুখে সজোরে ঘুসি মারেন স্ত্রী। আর তাতেই প্রাণ হারান ওই ব্যক্তি। সম্প্রতি ভারতের পুনে শহরে ঘটেছে এ ঘটনা।

Advertisements

বার্তা সংস্থা এএনআই’র বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, নিহত ব্যক্তির নাম নিখিল শর্মা। বয়স ৩৬।

বছর ছয়েক আগে রেণুকার (৩৮) সঙ্গে বিয়ে হয়েছিল নিখিলের। প্রেম করে বিয়ে করেছিলেন তারা। পুনের ওয়ানাবদি এলাকার একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকতেন নির্মাণসামগ্রী ব্যবসায়ী নিখিল ও তার স্ত্রী।

ওয়ানাবদি থানার এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, রেণুকা তার জন্মদিন উদযাপন করতে দুবাই যাওয়ার বায়না ধরেছিলেন। কিন্তু তাতে রাজি হননি নিখিল। জন্মদিন এবং বিয়েবার্ষিকীতে স্ত্রীকে দামি উপহারও দেননি তিনি। এনিয়ে গত শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে তাদের মধ্যে ঝগড়া হয়।
এছাড়া, আত্মীয়ের জন্মদিন উদযাপন করতে দিল্লি যেতে চাওয়ার বিষয়ে স্বামীর কাছ থেকে মনের মতো প্রতিক্রিয়া না পাওয়াও অসন্তুষ্ট ছিলেন রেণুকা।
পুলিশ জানিয়েছে, ঝগড়ার একপর্যায়ে স্বামীর মুখে সজোরে ঘুসি মারেন রেণুকা। এতে নিখিলের নাক ফেটে যাওয়ার পাশাপাশি কয়েকটি দাঁতও ভেঙে যায়। ফলে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় অজ্ঞান হয়ে পড়েন নিখিল। পরে মারা যান তিনি।
এ ঘটনায় স্ত্রী রেণুকার বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ। এরই মধ্যে তাকে গ্রেফতার করা হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন