English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

থাইল্যান্ডে নাইটক্লাবে অগ্নিকাণ্ডে নিহত ১৪, আহত ৪০

- Advertisements -

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের দক্ষিণপূর্বের চুনবুড়ি প্রদেশে একটি নাইটক্লাবে আগুন লেগে ১৪ জনের মৃত্যু হয়েছে। পুলিশের বরাত দিয়ে বিবিসি জানিয়েছে, এ ঘটনায় আরো প্রায় ৪০ জন আহত হয়েছে।

ভয়াবহ অগ্নিকাণ্ডটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১টা নাগাদ থাইল্যান্ডের সত্তাহিপ জেলার মাউন্টেন বি নাইটস্পটে। ব্যাংকক থেকে এই জায়গার দূরত্ব প্রায় ১৫০ কিলোমিটার।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, নাইট ক্লাবটি থেকে আতঙ্কিত লোকজন চিৎকার করে বেরিয়ে আসছে। তাদের মধ্যে অনেকের জামাকাপড়ে আগুন লেগে গেছে। পেছনে দাউ দাউ করে জ্বলছে নাইটক্লাব।

দ্য সাওয়াং রোজানাথাম্মাসাথান রেসকিউ ফাউন্ডেশন জানিয়েছে, এখন পর্যন্ত ১৪ জন মারা গেছেন। ৪০ জনেরও বেশি লোক আহত হয়েছেন। তাদের মধ্যে ১৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

নাইট ক্লাবটির দেয়ালে দাহ্য পদার্থ থেকেই এই ভয়াবহ অগ্নিকাণ্ড বলে মনে করছে পুলিশ। আগুন নিয়ন্ত্রণে আনতে ৩ ঘণ্টারও বেশি সময় লেগে গেছে। থাইল্যান্ডের প্রধানমন্ত্রী মৃত ও আহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি ঘটনায় তদন্তের নির্দেশও দিয়েছেন তিনি।

মৃতদের মধ্যে চার জন নারী ও ১০ জন পুরুষ। মৃতদের বয়স ১৭ থেকে ৪৯ বছরের মধ্যে। তারা প্রত্যেকেই থাইল্যান্ডের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। মৃতদের মধ্যে একজন গায়ক। তিনি একটি ব্যান্ডের সদস্য এবং ওই ক্লাবে গান গাইতেন।

তার মা স্থানীয় সাংবাদিকদের বলেছেন, কী বলব, আমি জানি না। হঠাৎ যে কী হয়ে গেল। আমার ছেলের এক সঙ্গী ওই নাইট ক্লাবটি থেকে কোনো রকমে পালিয়ে আসতে পেরেছিল। সেই আমাকে নাইট ক্লাবে আগুন লাগার খবরটি দেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন