English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

দিনদুপুরে মাঝরাস্তায় নারীকে দল বেঁধে হেনস্তা, ভিডিও করলেও এগোলো না কেউ!

- Advertisements -

দিনদুপুরে মাঝরাস্তায় দুই নারীকে শারীরিকভাবে হেনস্তা করছে একদল পুরুষ, তাতে কেউ যোগ দিচ্ছে, কেউ ভিডিও করছে, আবার কেউ দূরে দাঁড়িয়ে দেখছে। অথচ এই দুর্বিষহ যন্ত্রণা থেকে ভুক্তভোগীদের উদ্ধার করতে এগিয়ে যাচ্ছেন না কেউ। এমন একটি অস্বস্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

Advertisements

জানা গেছে, ঘটনাটি ভারতের মধ্য প্রদেশের। সেখানে ঐতিহ্যবাহী এক উৎসব চলাকালে ঘটেছে নারী নিগ্রহের ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবর অনুসারে, গত শুক্রবার (১১ মার্চ) থেকে মধ্য প্রদেশের আলিরাজপুর, ঝাবুয়া, ধর, বারওয়ানি এবং খারগোন জেলায় শুরু হয়েছে সপ্তাহব্যাপী ভাগোরিয়া উৎসব। স্থানীয় প্রশাসন ও পুলিশ দাবি করেছে, তারা উৎসবে অংশ নেওয়া হাজার হাজার মানুষের জন্য পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করেছে। কিন্তু উৎসবের প্রথম দিনই সবার সামনে নারী নিগ্রহের ঘটনা সেই দাবিকে প্রশ্নবিদ্ধ করেছে।

Advertisements

ভিডিওতে দেখা যায়, একদল পুরুষ দেখে একটি গাড়ির পেছনে লুকাতে চেষ্টা করেন এক নারী। কিন্তু তাতে সফল হননি। এক যুবক কাছে গিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এসময় আরেকজন এসে ওই আক্রমণকারী যুবককে সরিয়ে নিয়ে গেলেও ভুক্তভোগীর দুর্দশা শেষ হয়নি।

কিছুক্ষণ পরেই ওই নারীর ওপর হামলে পড়েন আরেক ব্যক্তি। একপর্যায়ে তাকে টেনে ভিড়ের ভেতর নিয়ে যান আক্রমণকারী। সেখানে দল বেঁধে নারীকে শারীরিকভাবে নির্যাতন করা হয়। ওই ভিডিওতে একই সময় আরও এক নারীকে হয়রানির শিকার হতে দেখা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন