English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

দুই মিনিটে মদ খাওয়ার বাজি ধরে মারা গেলেন যুবক

- Advertisements -

দক্ষিণ আফ্রিকায় বাজি ধরে দুই মিনিটে এক বোতল মদ খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ২৫ বছর বয়সী এক যুবক। ১০ পাউন্ড অর্থাৎ বাংলাদেশি টাকায় প্রায় হাজার টাকার বাজি জিততে গিয়েই এই পরিণতি হয় যুবকের। ওই যুবক যে মদ খেয়ে মারা যান তাতে অ্যালকোহলের পরিমাণ ছিল ৩৫ শতাংশ।

Advertisements

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই যুবক লিম্পোপোর মাশাম্বা গ্রামের একটি দোকানে মদ খেতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি দেখেন কে কত দ্রুত এক বোতলের মদ শেষ করতে পারে তা নিয়ে প্রতিযোগিতা চলছে। ওই যুবকও প্রতিযোগিতায় অংশ নেন।

প্রায় দুই মিনিটের মধ্যে একটি মদের বোতলের সবটা শেষ করার পরপরই তাকে নিয়ে উপস্থিত সবাই উল্লাস শুরু করেন। তবে কিছুক্ষণ পরই যুবকটি মাটিতে লুটিয়ে পড়েন। এরপর ওই যুবককে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Advertisements

লিম্পোপো পুলিশের মুখপাত্র ব্রিগেডিয়ার মোটলাফেলা মোজাপেলো বলেন, মাশাম্বা গ্রামের একটি দোকানে মদ পানের প্রতিযোগিতা করা হয়। প্রতিযোগিতায় যে বিজয়ী হবে সে নগদ ১০ পাউন্ড পাবে। যুবকটি সেই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

লিম্পোপোর পুলিশের এ মুখপাত্র আরও জানান, এরই মধ্যে যুবকের মৃত্যু নিয়ে তদন্ত শুরু করেছে। সেইসঙ্গে কে বা কারা এই প্রতিযোগিতার আয়োজন করেছিলেন তা জানতেও তদন্ত শুরু করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন