English

24 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

নওয়াজকে নিয়ে বিলাওয়ালের কটাক্ষের জবাব দিলেন মরিয়ম

- Advertisements -

পাকিস্তানে সাধারণ নির্বাচন সামনে রেখে প্রচারণা শুরু করেছে রাজনৈতিক দলগুলো। একে অপরকে কথার মার পেঁচে ঘায়েল করার চেষ্টা চলছে। সম্প্রতি পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রধান নওয়াজ শরিফের কড়া সমালোচনা করেন। বলেন, নওয়াজ সিলেকশনে প্রধানমন্ত্রী হতে চান। এর জবাবে পিএমএল-এনের সিনিয়র সহসভাপতি নওয়াজকন্যা মরিয়ম নওয়াজ বলেন, প্রার্থনা করেন কেউ যেন একই রকম না হয়, যেন আমার বাবা নওয়াজ শরিফের মতো লেভেল প্লেয়িং ফিল্ড পান।

তিনি বলেন, আপনি যদি নওয়াজ শরিফের মতো একটি লেভেল প্লেয়িং ফিল্ড চান, তা হলে আপনাকে দেখতে হবে যে তাকে কোন লেভেল প্লেয়িং ফিল্ড দেওয়া হয়েছে। আপনি কি এই লেভেল প্লেয়িং ফিল্ড চান? পিএমএলএন প্রধানের নির্বাসন ও কারাগারে থাকার বছরগুলোর কথা বিলাওয়ালকে মনে করিয়ে দেন মরিয়ম।

Advertisements

তিনবারের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে মিনার-ই-পাকিস্তানে ২১ অক্টোবর পিএমএল-এন আয়োজিত সমাবেশের কথা স্মরণ করে মরিয়ম বলেন, নওয়াজের স্বদেশ প্রত্যাবর্তন দেখে আমি অশ্রুসিক্ত হয়েছি। তার প্রতি জনগণের ভালোবাসা দেখে এটুকু বুঝলাম তার রাজনীতি এখনো শেষ হয়নি।

তিনি বলেন, সমাবেশের সাফল্য বলে দেয় দেশের জনগণ নওয়াজের ওপর তাদের ভবিষ্যৎ আশা করে।

Advertisements

সম্প্রতি পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো-জারদারি পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রধান নওয়াজ শরিফের সমালোচনা করে বলেছেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ সিলেকশনে মাধ্যমে চতুর্থ মেয়াদে ক্ষমতায় আসতে চাইছেন।

নওয়াজকে কটাক্ষ করে বিলাওয়াল বলেন, মিয়া সাহেব, আপনি তিনবার সিলেকশনের মাধ্যমে ক্ষমতায় এসেছেন। অন্তত চতুর্থ মেয়াদে নির্বাচনের মাধ্যমে আসুন। লোয়ার ডিরে এক রাজনৈতিক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন পিপিপি নেতা।

এমন একসময়ে বিলাওয়াল এ মন্তব্য করলেন যখন রাজনৈতিক দলগুলো নতুন জোট গঠনের জন্য নির্বাচনি প্রচারণায় নেমেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন