English

28 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

নাচতে নাচতে হার্ট অ্যাটাক, মৃত্যু ১৯ বছরের কিশোরের

- Advertisements -

হার্ট অ্যাটাক বা হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা এখন আর নতুন কিছু নয়। সমস্যা মৃদু হলে উপযুক্ত চিকিৎসায় সুস্থ হওয়ার সুযোগ রয়েছে, তবে গুরুতর হলে বেঁচে থাকার সম্ভাবনা ক্ষীণ। নারী কিংবা পুরুষ, বৃদ্ধ কিংবা যুবক, যে কেউ যেকোনো সময় আক্রান্ত হতে পারেন এতে। কেউই এর ঝুঁকিমুক্ত নন। ঠিক সেটিই যেন আরেকবার দেখিয়ে দিলো ১৯ বছর বয়সী এক কিশোরের মৃত্যু।

Advertisements

বিয়ের অনুষ্ঠানে নাচতে নাচতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ছেলেটির। মুহূর্তে ঝলমলে বিয়েবাড়ি পরিণত হয় বিষাদে সাগরে। গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভারতের তেলেঙ্গানা রাজ্যে ঘটেছে হৃদয়বিদারক এ ঘটনা। সেই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইকোনমিক টাইমসের খবরে জানা যায়, ঘটনাটি হায়দরাবাদ থেকে ২০০ কিলোমিটার দূরে নির্মল জেলার পারদি গ্রামের। মারা যাওয়া কিশোরের নাম মুত্যম। সে মহারাষ্ট্রের বাসিন্দা। আত্মীয়ের বিয়ে উপলক্ষে তেলেঙ্গানায় গিয়েছিল ছেলেটি। ওইদিন বিয়েবাড়িতে অন্যদের সঙ্গে উদ্দাম নাচে মেতে ওঠে মুত্যম। নাচতে নাচতেই মৃত্যু হয় তার।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, চমৎকার হাসিখুশি পরিবেশ। সেখানে গানের তালে নাচে মাতোয়ারা এক কিশোর। কিন্তু নাচতে নাচতে সে হঠাৎ থমকে দাঁড়ায় এবং একটু পরেই মাটিতে হুমড়ি খেয়ে পড়ে।

প্রথমে হয়তো কেউ বুঝে উঠতে পারেননি কী হয়েছে। কয়েক সেকেন্ড পরেই লোকজন ছুটে এসে মুত্যমকে তোলার চেষ্টা করেন।

পরিস্থিতির গুরুত্ব বুঝে তাকে দ্রুত নিকটবর্তী ভাইসা আরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে লাভ হয়নি। চিকিৎসকরা জানান, এরই মধ্যে মৃত্যু হয়েছে ছেলেটির।

কিছু দিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ মৃত্যুর আরেকটি ঘটনা ভাইরাল হয়েছিল ভারতে। গত ২২ ফেব্রুয়ারি হায়দ্রাবাদে জিম করতে করতে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান এক পুলিশ কনস্টেবল। অর্থাৎ একই রাজ্যে মাত্র চারদিনের ব্যবধানে একই ধরনের ঘটনা ঘটলো দু’বার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন